বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সাবেক মেয়র নাছির উদ্দীনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

সোমবার, এপ্রিল ৮, ২০২৪
সাবেক মেয়র নাছির উদ্দীনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মো. জাহিদুল হক, চবি প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ফতেহপুর ও এর আশেপাশের নিম্ন আয়ের মানুষের মাঝে সাবেক সিটি মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এর পক্ষে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করেন চবি কর্মকর্তা ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম। 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট, এক নম্বর গেইট, মদনহাট ও জামতল এলাকার পাঁচশত জনের উপরে সিএনজি, অটোরিকশা ও নিম্ন আয়ের মানুষের মাঝে এই অর্থ বিতরণ করা হয়।

এ সমায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাজিদ মুস্তফা আশফি এবং সাবেক উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক এস.এম.কাইসার।

নগদ অর্থ বিতরণের বিষয়ে আওয়ামী লীগ নেতা ও চবির কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন এর পক্ষে প্রতি বছর বিশ্ববিদ্যালয়, এক নম্বর গেইট, ফতেহপুর, মদনহাট ও জামতল এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় এ বছরও নিম্ন আয়ের মানুষের পাশাপাশি স্থানীয় মাদ্রাসা ও মসজিদেও সহায়তা প্রদান করা হয়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল