বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
নরসিংদীতে শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীর শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হাকিম নামের এক পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কারারচরে এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত আব্দুল হাকিম (৫০) নরসিংদী সদর উপজেলার চরদিঘলদী এলাকার মৃত সুলতান উদ্দিনের ছেলে। তিনি বিভিন্ন সড়ক এবং অলিগলিতে পরিত্যক্ত পানির বোতলসহ প্লাস্টিক কুড়িয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, দুর্গম চরাঞ্চলে বাড়ি হওয়ায় শিবপুরের ইটাখোলায় একটি বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন অলিগলিতে পড়ে থাকা পানির বোতল, প্লাস্টিক সামগ্রীসহ পরিত্যক্ত জিনিসপত্র কুড়িয়ে সেগুলো বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন হাকিম। প্রতিদিনের ন্যায় জীবিকার সন্ধানে বের হলে দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচরে পৌঁছলে নরসিংদী থেকে সিলেটগামী দ্রত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে রাস্তায় ছিটকে পরে গুরত্ব আহত হন তিনি। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ আহমেদ বলেন, তাৎক্ষণিকভাবে সড়ক দুর্ঘটনার বিষয়টি জানা নেই, খবর নিয়ে বিস্তারিত জানানো হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল