রবিবার, ২১ জুলাই ২০২৪

নোবিপ্রবি ও গিয়ংসান ন্যাশনাল ইউনিভার্সিটি মাঝে সমঝোতা স্বাক্ষর

মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
নোবিপ্রবি ও গিয়ংসান ন্যাশনাল ইউনিভার্সিটি মাঝে সমঝোতা স্বাক্ষর

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) সঙ্গে গিয়ংসান ন্যাশনাল ইউনিভার্সিটি, রিপাবলিক অব কোরিয়ার মাঝে সমঝোতা (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল ২০২৪) দুপুরে উপাচার্যের কার্যালয়ে  এ সমঝোতা স্বাক্ষরিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম এবং গিয়ংসান ন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষে অধ্যাপক হেইউন তে কিম স্বাক্ষর করেন।

এ সময় নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রারমোহাম্মদ জসীম উদ্দিন, ইন্টারন্যাশনাল কো-অপারেশন এন্ড কোলাবোরেশন সেন্টারের অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. রোকনুজ্জামান সিদ্দিকী ও ইএসডিএম বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ মহিনুজ্জামানসহ অনুষদের ডীন, বিভাগের চেয়ারম্যানবৃন্দ, ইন্টারন্যাশনাল কো-অপারেশন এন্ড কোলাবোরেশন সেন্টারের কর্মকর্তাবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত এমওইউর সমঝোতার ফলে নোবিপ্রবি শিক্ষক-শিক্ষার্থীদের জন্য এনভায়রনমেন্টাল ইকোলজি ও কৃষিসহ সংশ্লিষ্ট শিক্ষা সহায়তামূলক কার্যক্রম পরিচালনা সহজতর হলো। এছাড়া এর মাধ্যমে ভবিষ্যতে দুই বিশ্ববিদ্যালয়ের মাঝে অনুষদভিত্তিক শিক্ষক-শিক্ষার্থী বিনিময়সহ যৌথ গবেষণা এবং ল্যাব সুবিধা আরো বৃদ্ধি পাবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল