শনিবার, ১৮ মে ২০২৪

ফরিদপুরে রাস্তা পাকা করনের দাবিতে মানববন্ধন

শনিবার, মে ৪, ২০২৪
ফরিদপুরে রাস্তা পাকা করনের দাবিতে মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি 

ফরিদপুরে পৌর এলাকার ২৬ নং ওয়ার্ডে দীর্ঘ দিনের অহেলিত ইটের রাস্তা সংস্কারের বিপরীতে পাকা করনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৫ মে) দুপুরে শহরের বিলমামুদপুরের ভাঙ্গা সড়কের উপর দাড়িয়ে ভুক্তভোগী এলাকাবাসীরা এই কর্মসুচী পালন করে।
  
সরেজমিনে গেলে জানা যায়, গত কয়েক দিন যাবৎ ফরিদপুর পৌরসভার ২৬ নং ওয়ার্ড ও ২১ নং ওয়ার্ডের (আংশিক) এর বিল মাহমুদপুর আব্দুল করিমের ডাংগি‌ মুন্সির দোকান থেকে ‌ চর কমলাপুর  রাজুর দোকান পর্যন্ত ইটের রাস্তা সংস্কারের কাজ চলছে। পৌরসভার পক্ষ থেকে কার্পেটিং রাস্তা করে দেবার প্রতিশ্রুতি থাকলেও সেটা না করায় বিক্ষুদ্ধ এলাকাবাসী ইটের রাস্তার সংস্কার কাজ বন্ধ করে দিয়ে মানববন্ধন ও মিছিল করে।

মানববন্ধনে বক্তারা জানান, পৌর এলাকার মুন্সির দোকান থেকে ‌রাজুর দোকান পর্যন্ত সড়কটি দীর্ঘদিন যাবত ‌ ‌বেহাল অবস্থার মধ্যে রয়েছে। বৃষ্টির সময় রাস্তায় পানি জমে যায় ‌ চলাচল করতে পারিনা। এ পর্যন্ত রাস্তাটা অনেকবারই ইট সোলিং দিয়ে রিপেয়ারিং করা হয়েছে। এ রিপেয়ারিং কোন ভাবেই থাকে না।  জনদুর্ভোগ লাঘব করতে দ্রুত পাকা সড়ক নির্মানের দাবি এলাকাবাসীর। হাজার মানুষের চলাচলের গুরুত্বপূর্ণ রাস্তাটি পাকা সড়কের দাবি জানান তারা। 

এ সময় বক্তব্য রাখেন স্থানীয় বাসিন্দা মোঃ সেলিম মিয়া, এনামুল শেখ, মোহাম্মদ সালাউদ্দিন, মোঃ শেখ আকাশ, শেখ মেহেদী হাসান মামুন, মোহাম্মদ সেখ আলমগীর , মোঃ আজাদ খান প্রমুখ।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল