রবিবার, ১৯ মে ২০২৪

ফরিদপুরে ১২৭ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ১

মঙ্গলবার, মে ৭, ২০২৪
ফরিদপুরে ১২৭ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ১

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরে ১২৭ বোতল ফেনসিডিল সহ ১ জন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।  
মঙ্গলবার ( ৭ ই মে) ঘটনার সত্যতা নিশ্চিত করে র‍্যাব - ১০ এর কোম্পানি কমান্ডার কে এম শাইখ আক্তার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় গতকাল  সোমবার ( ৬ই মে)   সকাল ১১:৪৫ মিনিটের দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বদরপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

ঐ অভিযানে চুয়াডাঙ্গা  হতে কুয়াকাটাগামী একটি যাত্রীবাহী বাসে যাত্রী সেজে ফেনসিডিল বহনকালে আনুমানিক ৩,৮১,০০০/- (তিন লক্ষ একাশি হাজার) টাকা মূল্যমানের ১২৭ (একশত সাতাশ) বোতল ফেনসিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ওমর আলী (৩৯) জেলা- চুয়াডাঙ্গা বলে জানা যায়। 

কোম্পানি কমান্ডার কে এম শাইখ আরো জানান,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়  গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসসহ অন্যান্য মাদকদ্রব্য  সংগ্রহ করে অভিনব কৌশলে  ঢাকা, ফরিদপুরসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। 

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল