মঙ্গলবার, ২১ মে ২০২৪

সৌন্দর্যের সংজ্ঞায় নতুন মাত্রা যোগ করতে ‘ইউ এস ট্রেড শো ২০২৪’–এ অংশগ্রহণ করেছে লিলি

শুক্রবার, মে ১০, ২০২৪
সৌন্দর্যের সংজ্ঞায় নতুন মাত্রা যোগ করতে ‘ইউ এস ট্রেড শো ২০২৪’–এ অংশগ্রহণ করেছে লিলি

নিজস্ব প্রতিবেদক:

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি’র বিশ্বজুড়ে সুপরিচিত কালার কসমেটিকস ও স্কিনকেয়ার ব্র্যান্ড লিলি অংশগ্রহণ করেছে আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) ও ঢাকায় অবস্থিত মার্কিন দূতাবাস এর যৌথ আয়োজনে ২৯তম ইউ এস ট্রেড শো-এ । ৯ই মে থেকে ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে শুরু হতে যাওয়া ইউএস ট্রেড শো চলবে ১১ই মে পর্যন্ত।  

রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়নে সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি লিলির অথেনটিক কালার কসমেটিকস ও স্কিনকেয়ার পণ্য দেখতে ভিড় করেছেন দর্শনার্থীরা। বাহারি নানা পণ্যের ভিড়ে লিলির অথেনটিক পণ্যই হয়েছে শো এর মূল আকর্ষণ এমনটাই মনে করছেন সংশ্লিষ্টরা।

এই গরমে, ত্বকের যত্নে চাই বিশেষ কিছু। কারণ, এই প্রচণ্ড গরমে, আমাদের ত্বক হয়ে যায় বিবর্ণ ও রুক্ষ । স্বাভাবিক উজ্জ্বলতা হারিয়ে ফেলে, ত্বক ও চেহারা হয়ে যায় মলিন ও নিষ্প্রাণ। দৈনন্দিন এই ভোগান্তির কথা মাথায় রেখে, লিলি নিয়ে এসেছে ‘লিলি ড্যাযলিং বিউটি’ রেঞ্জের দুটি অসাধারণ প্রোডাক্ট যা একইসাথে ত্বককে করবে উজ্জ্বল ও কোমল এবং আর্দ্রতা বজায় রেখে পানিশুন্য শুষ্ক ত্বককে করে সতেজ ও প্রাণবন্ত। 

লিলি ড্যাজলিং বিউটি ব্রাইটেনিং স্কিন ক্রিমের এস পি এফ ১৫ পিএ ++++ ক্ষতিকর সূর্যরশ্মি থেকে ত্বককে সুরক্ষিত রাখে, ও এর লেমন এক্সট্র্যাক্ট এবং নিয়াসিনামাইড, হাইপারপিগমেন্টেশন নিয়ন্ত্রণ করে ত্বককে করে উজ্জ্বল, মসৃণ। অন্যদিকে, লিলি ড্যাজলিং বিউটি ব্রাইটেনিং স্কিন লোশন সানস্পট এবং ডার্ক স্পট কমিয়ে ত্বকে এনে দেয় মোহনীয় উজ্জ্বলতা।

শুধু তাই নয়, লিলির সাব ব্র্যান্ড ‘ম্যাক্স বিউ’ বদলে দিচ্ছে সুলভে প্রিমিয়াম মেকআপ প্রোডাক্ট ব্যবহার করার গতানুগতিক ধারণা। সব ধরণের মানুষ যাতে স্কিনের যত্ন নিতে পারে সেই চিন্তাধারা থেকেই লিলির এই প্রচেষ্টা। বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে ৫টি আকর্ষণীয় শেডে ম্যাক্স বিউ ব্র্যান্ডের সিল্ক ফিনিশ লিপস্টিক। দীর্ঘস্থায়ী স্মুদ টেক্সচার, ময়েশ্চারাইজিং প্রপার্টিজ, বিল্ডেবল ফর্মুলা ও রিচ পিগমেন্টেশন সমৃদ্ধ এই লিপস্টিকটি অন্যান্য সাধারণ লিপস্টিকের চেয়ে এগিয়ে আছে বহুগুণে।

ইউ এস ট্রেড শো ২০২৪-এ লিলি ও ম্যাক্স বিউ ব্র্যান্ডের কালার কসমেটিকস ও স্কিন কেয়ার পণ্য সমূহ পাওয়া যাবে ২৫% ছাড়ে।

উল্লেখ্য, রিমার্ক-হারল্যানের সাথে অন্তর্ভুক্ত হয়েছেন মেগাস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।  

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে বলে জানান কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া। তিনি আরও বলেন, নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ হারল্যান স্টোর যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।    

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল