রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

মেক্সিকোতে গোলাগুলিতে নিহত ৮

সোমবার, মে ১৩, ২০২৪
মেক্সিকোতে গোলাগুলিতে নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক:
 
মেক্সিকোতে একটি গোলাগুলির ঘটনায় ৮ জন নিহত হয়েছে। মেক্সিকো সিটি সংলগ্ন মোরোলোস রাজ্যে ওই হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে। এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

স্থানীয় সময় শনিবার রাজধানীর সঙ্গে পর্যটন শহর কুয়ের্নাভাকা শহরকে সংযোগকারী একটি হাইওয়ের কাছে অবস্থিত হুইটজিলাক পৌরসভায় ওই হামলার ঘটনা ঘটেছে।

মোরেলোস প্রসিকিউটর অফিস জানিয়েছে, গোলাগুলিতে ঘটনাস্থলেই চারজন প্রাণ হারান এবং হাসপাতালে নেওয়ার পর আরও চারজনের মৃত্যু হয়। তবে কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়।

মোরেলোস মেক্সিকো সিটির বাসিন্দাদের জন্য একটি জনপ্রিয় অবকাশকেন্দ্র। যদিও এটি গুয়েরেরো রাজ্যের সীমান্তে অবস্থিত। বিভিন্ন মাদকপাচারকারীদের কার্যক্রমের কারণে গুয়েরেরো রাজ্য বেশ অশান্ত হয়ে উঠেছে।

গত বছরের নভেম্বরে কুয়েরনাভাকা শহরে পুলিশের সঙ্গে সন্দেহভাজন অপরাধীদের সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ৯ জন নিহত হয়।

সরকারি পরিসংখ্যান অনুসারে, সামরিক বাহিনীর অধীনে সরকার ২০০৬ সাল থেকে বিতর্কিত মাদকবিরোধী অভিযান শুরু করে। এতে এখন পর্যন্ত সারা দেশে প্রায় সাড়ে চার লাখ মানুষ নিহত হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল