রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

শুক্রবার (১৭ মে) বিকাল সাড়ে ৪টায় সংগঠনটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে দলীয় টেন্ট এর সামনে থেকে এ আনন্দ মিছিল শুরু হয়।

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজার ঘুরে প্রধান ফটকের সামনে গিয়ে সংক্ষিপ্ত ছাত্র সমাবেশে মিলিত হয়। এ সময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বি, রাকিব হোসেন রেদোয়ান, রতন রায়, শিমুল খান, মাসুদ রানা, সাংগঠনিক মেজবাহুল ইসলাম ও আইন সম্পাদক শাকিল আহমেদসহ অন্যান্য নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

সমাবেশে সংগঠনটির সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, আজকের এই দিনে দেশরত্ন দেশে ফেরার মধ্য দিয়ে এক নবজাগরণ সৃষ্টি হয়েছিল। সেদিন বিমানবন্দরে পৌঁছেই জনগণকে নিজের পরিবারের মতো মনে করে এক নতুন যাত্রা শুরু করেছিলেন। আজও সেই নবযাত্রা শেষ হয়নি। সেই যাত্রার অংশ হিসেবে আমরা একটি সমৃদ্ধ ও স্মার্ট রাষ্ট্র পেয়েছি। সেদিন তিনি দেশে ফিরে দেশ, গণতন্ত্রের পক্ষে ও রাজাকারের বিপক্ষে কাজ করে গেছেন।

সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, সেদিন দেশে ফিরেই জননেত্রী মানুষের ভোট ও ভাতের অধিকারের জন্য সংগ্রাম করে আসছেন। দেশের বাহিরে থাকাকালে আওয়ামী লীগের দায়িত্ব গ্রহণের পরপরই অভ্যন্তরীণ ও বহিঃশক্তির সকল ষড়যন্ত্র উপেক্ষা করে সাহসের সাথে দেশে ফিরে আসেন। তার সাহসের ধারাবাহিকতায় তিনি আজ স্মার্ট ও উন্নয়নশীল একটি রাষ্ট্র উপহার দিয়েছেন। তার এই অগ্রযাত্রাকে টিকিয়ে রাখতে ইবি ছাত্রলীগ সকল নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানাই।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল