শুক্রবার, ২৬ জুলাই ২০২৪

শেকৃবির শিক্ষার্থীদের মাঝে “সার্জিক্যাল এন্ড অবস্টেট্রিক্যাল কিটবক্স” বিতরণ

রোববার, মে ১৯, ২০২৪
শেকৃবির শিক্ষার্থীদের মাঝে “সার্জিক্যাল  এন্ড অবস্টেট্রিক্যাল কিটবক্স” বিতরণ

সাইদ আহম্মদ, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) এনিম্যাল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদের ৮ম ব্যাচের (লেভেল ৫, সেমিস্টার ১) শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল  এন্ড অবস্টেট্রিক্যাল কিটবক্স  বিতরণ করা হয়েছে। 

রবিবার(১৯ই মে) বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল ভবনে এএসভিএম অনুষদের সম্মেলন কক্ষে কিটবক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে সার্জারি এন্ড থেরিওজেনোলজি বিভাগ।সার্জিক্যাল  এন্ড অবস্টেট্রিক্যাল কিটবক্স বিতরণ ২০২৪' শীর্ষক অনুষ্ঠানে ভেটেরিনারি অনুষদের ৮ম ব্যাচের মোট ১০০ জন শিক্ষার্থীর মাঝে কিটবক্স বিতরণ করা হয়। 

সার্জারি এন্ড থেরিওজেনোলজি বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ড. মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শহীদুর রশীদ ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. অলক কুমার পাল ও একমি ফার্মাসিউটিক্যালসের  মার্কেটিং বিভাগের প্রধান মো. আফতাব আলি।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম এবং এএসভিএম অনুষদের ডীন অধ্যাপক ড. কেবিএম সাইফুল ইসলাম। এছাড়াও প্রশাসনের বিভিন্ন দপ্তরের পরিচালকগণ, এএসভিএম অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ, শিক্ষকগণ ও ৮ম ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড.মো শহীদুর রশীদ ভূঁইয়া বলেন, আমরা শুধু শিক্ষার্থীদের একটি ভিত্তি প্রদান করি। সেই ভিত্তির উপর শক্তভাবে দাঁড়াতে, নিজেকে আরো এগিয়ে নিয়ে যেতে চেষ্টা নিজেকেই করতে হবে। আর এই বাড়তি চেষ্টায় সহায়ক হবে সার্জিক্যাল কিট বক্সটি। তোমরা একেকজন বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিবে।সামনের দিনগুলোতে বিভিন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। সেই চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য গবেষণায় মনোযোগ দিতে হবে। 

শিক্ষার্থীরা সময়ের সদ্ব্যবহার করে সফলতার শিখরে পৌঁছে গর্বিত ভেটেরিনারিয়ান হবে বলে তিনি আশা প্রকাশ করেন।


সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল