রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

রিমার্ক-হারল্যানের নতুন পরিচালক ইউনিলিভারের সামি আশরাফ

মঙ্গলবার, মে ২১, ২০২৪
রিমার্ক-হারল্যানের নতুন পরিচালক ইউনিলিভারের সামি আশরাফ

নিজস্ব প্রতিবেদক:

করপোরেট খাতে অভিজ্ঞতাসমৃদ্ধ ইউনিরলভারের সামি আশরাফ এবার যুক্ত হয়েছেন রিমার্ক-হারল্যানে। তিনি কোম্পানির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন। 

জানা গেছে, ইউনিলিভারের সঙ্গে তার সুদীর্ঘ ১৭ বছরের অভিজ্ঞতার আলোকে নতুন কর্মক্ষেত্রে হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার বিভাগের দায়িত্ব গ্রহণ করছেন তিনি।

সামি আশরাফ প্রাণ-আরএফএল গ্রুপেও সংযুক্ত ছিলেন। তার ১৯ বছরের দীর্ঘ ক্যারিয়ার ছিলো অন্যতম বহুজাতিক কোম্পানি ইউনিলিভারে। বাংলাদেশ, ভারত থেকে শুরু করে দক্ষিণ এশিয়ার জন্য বিভিন্ন ভূমিকা নিয়েছেন। স্কিন ক্লিনজিং ও ওরাল কেয়ারের বিভাগীয় প্রধান, দক্ষিণ এশিয়ার আঞ্চলিক ব্র্যান্ড ম্যানেজার লাইফবয়, সাউথ এশিয়া ক্লাস্টার পার্সোনাল কেয়ার ম্যানেজার হিসেবে দয়িত্ব পালন করেন। 

সামি আশরাফ ইউনিলিভার বাংলাদেশে চ্যানেল ও ক্যাটাগরি ডেভেলপমেন্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন।  বাংলাদেশ ও ভারত উভয় দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড যেমন সার্ফ এক্সেল, লাক্স, ডোভ, ক্লোজআপ, লাইফবয় ইত্যাদির সাথে কাজ করেছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল