রবিবার, ১৬ জুন ২০২৪

ইবির কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে গিয়াস-আওন

বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
ইবির কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে গিয়াস-আওন

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)কক্সবাজার জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২৪-২৫ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আল-ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গিয়াস উদ্দিন সভাপতি এবং ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সামি আল সাদ আওন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র নজরুল কলা ভবনের গগন হরকরা গ্যালারিতে অনুষ্ঠিত সংগঠনটি নবীন বরণ ও পুনর্মিলনী অনুষ্ঠান শেষে এই নতুন কমিটি ঘোষণা করা হয়। 

এ সময় অনুষ্ঠানে সংগঠনটির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আজমিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ.কে.এম মফিজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ইয়ামিন মাসুম ও ঢাকা জজকোর্টের অ্যাডভোকেট মহি উদ্দিন। এছাড়াও সংগঠনটির অন্যান্য সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি নুরুল কাদের, সালাহ উদ্দিন, সারমন সারওয়ার জিনান ও মাঈন উদ্দিন হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক জুরশেদুল ইসলাম, আরফানুল ইসলাম রিফাত, রাগিব হাসান মিরাজ, ফরহাদ মুন্না ও ফ্রান্সিস্কো ডি ফ্লোরেন্স। সাংগঠনিক সম্পাদক ইমরুল হাসান, শিহাব শারার হিমেল, শরফুদ্দিন শাফিন, মোহাম্মদ আব্দুল্লাহ,  মোঃ শহিদ, ইনারা হক নিলুফা ও জান্নাতুল ফেরদৌস, অর্থ সম্পাদক পারভেজ মোশারফ রিশাদ, সহ-অর্থ সম্পাদক ওমর ফারুক, দপ্তর সম্পাদক মনিরুল মন্নান আশেক, সহ-দপ্তর সম্পাদক ইমরান নাজির ইনসাফ। এছাড়া প্রচার সম্পাদক ওয়াসিফুর রহমান, উপ-প্রচার সম্পাদক তানভীরুল হক আকিব, আইন বিষয়ক সম্পাদক মুহাম্মদ রিদুয়ান, সহ-আইন বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বকর আল মাহি, ক্রীড়া সম্পাদক ইফতেহারুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মোঃ নুরশেদ, সাহিত্য সম্পাদক রবিউল আলম, ছাত্র বিষয়ক সম্পাদক হোছাইন মুহাম্মদ আলী হাম্মদ আলী, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক, ফারজানা হামিদ জেসিয়া এবং ছাত্রী বিষয়ক সম্পাদক জেরিন তাসনিম খুশবু।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল