রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

হত্যা মামলায় ফরিদপুরে জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার

শুক্রবার, মে ২৪, ২০২৪
হত্যা মামলায় ফরিদপুরে জেলা ছাত্রদল সভাপতি গ্রেফতার

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

হত্যা মামলায় ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি আদনান হোসেন অনুকে  গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের গোয়ালচামট এলাকার বীরশ্রষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি সেন্টার থেকে তাকে গ্রেফতার করে জেলা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুর বীরশ্রষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকালে প্রথমে ফরিদপুর মহানগর ছাত্রদল ও বিকেলে জেলা ছাত্রদলের কর্মিসভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের কর্মিসভা শুরু হয় বিকেল ৪টার দিকে।

বিকেল ৪টার দিকে পরে আনদান হোসেন অনু পৌর অডিটোরিয়ামে এসে ঢুকলে ফরিদপুর কোতয়ালী থানার একদল পুলিশ অডিটোরিয়ামটি ঘিরে ফেলে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে  অনুকে নিয়ে পুলিশ সদস্যরা বের হতে থাকলে জেলা বিএনপির নেতারা বাধা দেন। এ সময় জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপনের সঙ্গে পুলিশের বাদানুবাদ হয়। তবে বাদানুবাদ ও প্রতিরোধের পরে ও  পুলিশ সদস্যরা আদনান হোসেন অনুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় ।

 ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন জানান, ২০২২ সালের ৪ জুলাই ফরিদপুর সদরের বায়তুল আমান এলাকায় সবুজ মোল্লা (২৮) নামে এক তরুণকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি আদনান হোসেন অনু।  তাই তাকে গ্রেফতার করা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল