রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

দিনাজপুরে যুবদলের সদ্য কারামুক্ত ১২৭ নেতাকর্মীকে সংবর্ধনা

রোববার, মে ২৬, ২০২৪
দিনাজপুরে যুবদলের সদ্য কারামুক্ত ১২৭ নেতাকর্মীকে সংবর্ধনা

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দিনাজপুর জেলা শাখা সদ্য কারামুক্ত জেলা যুবদলের নেতাকর্মীদের সংবর্ধনা দিয়েছে।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার চলমান আন্দোলন সংগ্রামে সরকারের নির্মম নির্যাতনের শিকার ১২৭ জন কারামুক্ত নেতাকর্মীকে এই সংবর্ধনা দেওয়া হয়। 

শনিবার (২৫ মে-২০২৪) বিকেলে জেল রোডস্থ দলীয় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) কামরুজ্জামান দুলাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোঃ নাজমুল আলম নাজু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোঃ সোহেল ও দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবদল রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল ও অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভা কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ। 

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা বিএনপির প্রচার সম্পাদক বাবু চৌধুরী, যুবদলের সাংগঠনিক সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজাসহ জেলা যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি বিশেষ অতিথিদের সাথে নিয়ে জেলা যুবদলের অধীন জেলার ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভার ২২টি ইউনিটের সদ্য কারামুক্ত যুবদলের ১২৭ জন নেতাকর্মীকে উত্তরীয় ও ফুলের মালা পড়িয়ে দেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল