রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

দিনাজপুরে তিন উপজেলায় নির্বাচিত হলেন যারা

বুধবার, মে ২৯, ২০২৪
দিনাজপুরে তিন উপজেলায় নির্বাচিত হলেন যারা

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে তৃতীয় ধাপে দিনাজপুর সদর, চিরিরবন্দর ও খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে।

বেসরকারি ফলাফলে নির্বাচিতরা হলেন- দিনাজপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান পদে রীনা কুমারী রায় পারুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েচেন মোছাঃ কুলসুম বানু নার্গিস। 

খানসামা উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সহিদুজ্জামান শাহ, ভাইস চেয়ারম্যান পদে সুজা উদ্দিন শাহ তুহিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন পলি রায়।

আর চিরিরবন্দর উপজেলায়  চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সুনীল কুমার সাহা, ভাইস চেয়ারম্যান পদে সুমন চন্দ্র দাস ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন লায়লা মোছাঃ লায়লা বানু।

উল্লেখ্য, দিনাজপুর সদর, চিরিরবন্দর ও খানসামা এই ৩টি উপজেলায় বুধবার (২৯ মে-২০২৪) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল