রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বাকৃবিতে লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর'স ফোরামের আহবায়ক কমিটি গঠিত

সোমবার, জুন ৩, ২০২৪
বাকৃবিতে লেকচারার  অ্যাসিস্ট্যান্ট প্রফেসর'স ফোরামের আহবায়ক কমিটি গঠিত

সিদ্ধার্থ চক্রবর্তী, বাকৃবি প্রতিনিধি 

অর্থ মন্ত্রণালয় কর্তৃক সম্প্রতি জারিকৃত সর্বজনীন পেনশন নামক বৈষম্যমূলক পেনশন পদ্ধতির প্রত্যয় স্কিম  বাতিলের দাবিতে চলমান আন্দোলন বেগবান করা এবং লেকচারার  ও অ্যাসিস্ট্যান্ট  প্রফেসরদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর'স ফোরামের আহবায়ক কমিটি-২০২৪ গঠিত হয়েছে।

শনিবার (০১জুন) লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর'স ফোরামের এক সাধারণ সভায় (জুম প্লাটফর্মে) ওই ফোরামের সদস্যদের সম্মতিক্রমে ২৫ সদস্যের ওই আহ্বায়ক কমিটি গঠিত হয়।

নবগঠিত ওই কমিটির আহ্বায়ক ফার্মাকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. সব্যসাচী এবং সদস্য সচিব হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউটের লেকচারার মো. তারিকুল ইসলাম।

কমিটির যুগ্ম-আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের সহকারী অধ্যাপক মো. মোবারক হোসেন এবং ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোছা. মোরশেদা খাতুন। 

সদস্য হিসেবে আছেন ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. ইকরামুল হক, কৃষি অর্থসংস্থান ও ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মিজামুন-আরা মুক্তা, কম্পিউটার সায়েন্স এ্যান্ড ম্যাথমেটিক্স বিভাগের সহকারী অধ্যাপক জয়ন্ত কর্মকার, প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আরিফ সাকিল, ডেয়রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদাকাতুল বারি, একোয়াকালচার বিভাগের সহকারী অধ্যাপক মো. ফজলে রোহানী, ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আশিক মিয়াসহ বিভিন্ন বিভাগের আরও ১২ জন লেকচারার।

এছাড়া সদস্য সচিব আরও আছেন এনাটমি এ্যান্ড হিস্টোলজি বিভাগের লেকচারার ডা. লতিফা আক্তার এবং পশু প্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের লেকচারার মো. আবুল বাশার।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল