শনিবার, ২২ জুন ২০২৪

ক্যাম্পাস রেডিও এর নতুন সিইও শাহরিয়ার অভি

সোমবার, জুন ৩, ২০২৪
ক্যাম্পাস রেডিও এর নতুন সিইও শাহরিয়ার অভি

নিজস্ব প্রতিনিধি:

ক্যাম্পাস রেডিও এর নতুন সিইও হিসেবে নির্বাচিত হয়েছেন International University of Business Agriculture and Technology এর শিক্ষার্থী শাহরিয়ার অভি। ক্যাম্পাস রেডিও এর একটি কম্পিটিশন CEO for One Month এর মাধ্যমে নির্বাচিত করা হয় তাকে।

আজ ০৩ জুন (সোমবার), ক্যাম্পাস রেডিও এর বিচারকগণ চূড়ান্ত ফলাফলের ভিত্তিতে নির্বাচিত করেন সিইওকে। আগামী ০৫ জুন (বুধবার) থেকে এক মাসের জন্য সিইও হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

সিইও হিসেবে নির্বাচিত হওয়ায় খুবই আনন্দিত অভি এবং ক্যাম্পাস রেডিও এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি এত সুন্দর সুযোগ করে দেওয়ার জন্য।

প্রায় ৫০ টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মিডিয়া প্ল্যাটফর্ম ক্যাম্পাস রেডিও। কাজ করে যাচ্ছে শিক্ষার্থীদের প্রতিভাকে সবার সামনে তুলে ধরতে। প্রতিটি ক্যাম্পাসে রয়েছি ক্যাম্পাস রেডিও এর টিম। তারা তাদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ধরনের ইভেন্ট, বিনোদন ও শিক্ষা বিষয়ক কার্যক্রম তুলে ধরেন। ক্যাম্পাস রেডিও এর একটি স্লোগান হচ্ছে " Show Your Talent " নিজের প্রতিভাকে দেখাও।

প্রতি শুক্রবারে ফেইসবুক লাইভে " ক্যাম্পাসিয়ান আড্ডা " দারুণভাবে জমে উঠেছে। উপস্থাপনা করার সুযোগ পাচ্ছে যেকোনো শিক্ষার্থী। ক্যাম্পাস রেডিও হয়ে উঠেছে শিক্ষার্থী আবেগ ও ভালোবাসার জায়গা।

এই প্ল্যাটফর্মটিকে আরও বেশি সমৃদ্ধ করতে এগিয়ে আসছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং দেশের নামিদামী কোম্পানিগুলোও।

দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস রেডিও এর স্টুডিও চালু করার পরিকল্পনা করছে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষরা।

উল্লেখ্য যে, CEO for One Month এর বিচারক হিসেবে ছিলেন সাদিয়া আফরিন, মাহদি হাসান সিয়াম, নাহিদা সুলতানা নূপুর ও আবজাল হোসেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল