রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো বায়োফার্মা

রোববার, জুন ৯, ২০২৪
ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো বায়োফার্মা

নিজস্ব প্রতিবেদক:

শিল্প প্রতিষ্ঠান ক্যাটাগরিতে সেরা ঔষধ শিল্প প্রতিষ্ঠান হিসাবে বায়োফার্মা লিমিটেড কোম্পানি উৎপাদনশীলতায় এবং পন্যের গুনগত মানোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের জুরি বোর্ডের বিবেচনায় প্রথম-স্থান অর্জন করেছে। 

শিল্প মন্ত্রণালয়ের অধীন ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গানাইজেশন (এনপিও)-এর উদ্যোগে আয়োজিত ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ এবং ইনস্টিউটিউশনাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড ২০২২ প্রদান অনুষ্ঠানে বায়োফার্মার ব্যবস্থাপনা পরিচালক ডাঃ লকিয়ত উল্যাহ শনিবার (৮ জুন ) শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপির-এর হাত থেকে ট্রফি ও সার্টিফিকেট গ্রহণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সচিব জাকিয়া সুলতানা, রাষ্ট্রদূত মাশ্‌ফী বিনতে শাম্‌স এবং এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) মহাপরিচালক মোঃ মেজবাহুল আলম।

অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, জাতীয় প্রবৃদ্ধিতে শিল্প খাতের অবদান ক্রমবর্ধমান রাখতে শিল্প মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে। দেশের শিল্প ও সেবা ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎপাদিত পণ্যের উৎকর্ষতা সাধনের গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে প্রতি বছরের ন্যায় এবারও ন্যাশনাল প্রোডাক্টিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ এবং ইনস্টিউটিউশনাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করা হয়। নির্বাচিত উদ্যোক্তা ও শিল্প প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উষ্ণ অভিনন্দন জানান এবং রাষ্ট্রীয় এ স্বীকৃতি উৎপাদনশীলতা বৃদ্ধি উৎকর্ষতা অর্জনে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। এবার ন্যাশনাল প্রোডাক্টিভিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২ পেয়েছে ৬ ক্যাটাগরির খাত ও উপখাত ভিত্তিক ২১টি শিল্প ও সেবা প্রতিষ্ঠান ।

উল্লেখ্য, বায়োফার্মা ১৯৯৯ সালে কতিপয় খ্যাতনামা চিকিৎসকের পৃষ্ঠপোষকতায় এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে বায়োফার্মা লিমিটেড তার সেবা সম্প্রসারণের লক্ষ্যে আরো ১০ টি সহযোগী প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে বায়োগ্রুপ-এ পরিণত হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল