রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

‘ঘর উপহার পেয়ে খুশি অসহায় দম্পত্তি, বেশি খুশি আমার মা’

মঙ্গলবার, জুন ১১, ২০২৪
‘ঘর উপহার পেয়ে খুশি অসহায় দম্পত্তি, বেশি খুশি আমার মা’

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

সুমন-শুক্কলী দম্পত্তি। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের অসহায় পরিবার। শুক্কলী বিভিন্ন বাড়িতে ঝি’র কাজ করে কোন রকম সংসার চালান। দীর্ঘদিন মাথা গোজার ঠাঁই ‘ঘর’ না থাকলেও সমাজের বিত্তবানরা এগিয়ে আসেনি।

তাদের করুণ অবস্থা দেখে মন গলে এলাকার প্রবীণ রাজনীতিবীদ ও সমাজসেবক মরহুম অলি আহমেদের স্ত্রী শাহিদা বেগমের। তিনি তাঁর ছেলে অলি আহমেদ মেডিকেল সেন্টারের চেয়ারম্যান ডাঃ মনজুর আহমেদ সাকিকে অসহায় দম্পত্তির জন্য ঘর নির্মাণ করে দেয়ার ইচ্ছা পোষণ করেন। মায়ের যেই ইচ্ছা, সেই কাজ করেই দিলেন ওই এলাকার যুব সমাজের আইডল ডাঃ মনজুর আহমেদ সাকি। যিনি ২০১৬ সাল থেকে বাবার আত্মার মাগফেরাত কামনায় বিনামুল্যে গরীব ও অসহায় মানুষের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন। 

মঙ্গলবার ডাঃ মনজুর আহমেদ সাকি বলেন, অসহায় পরিবার সুমন-শুক্কলী দম্পত্তির একটা ঘর ছিল না। আমার মায়ের ইচ্ছে ছিল, ওই দম্পত্তিকে একটা ঘর নির্মাণ করে দেই। আলহামদুলিল্লাহ, গুণবতী রেলষ্টেশন এলাকায় তিনটি বেড রুম, একটি কিচেন এবং একটি টয়লেটসহ টিনসেডের একটি ঘর নির্মান সম্পন্ন করেছি। অসহায় দম্পত্তি ঘর উপহার পেয়ে যথেষ্ট খুশী, তার চেয়ে বেশি খুশী আমার মা। আল্লাহ যেন এই ঘরের উছিলায় আমার মাকে নেক হায়াত দান করেন এবং আমার মরহুম পিতাকে জান্নাত দান করেন। সকলের নিকট অনুরোধ, আমরা যেন যার যতটুকু সামর্থ্য আছে, সেটা দিয়ে আমাদের প্রতিবেশীর পাশে দাঁড়াই। জনকল্যাণ কাজে নিজেদের নিয়োজিত করি, একটা সুস্থ সমাজ বিনির্মাণ করি। 

এদিকে মানবিক ডাঃ মনজুর আহমেদ সাকি’র অর্থায়নে নতুন ঘর উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অসহায় সুমন-শুক্কলী দম্পত্তি।




সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল