রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরে অগ্নিকাণ্ডে আল আমীন টিম্বার হাউজ ভস্মীভূত, ১ কোটি টাকার ক্ষতি

মঙ্গলবার, জুন ১১, ২০২৪
ফরিদপুরে অগ্নিকাণ্ডে আল আমীন টিম্বার হাউজ ভস্মীভূত, ১ কোটি টাকার ক্ষতি

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের মঙ্গলকোট বাজারে অগ্নিকাণ্ডে আল আমীন টিম্বার হাউজ ভস্মীভূত হয়ে গেছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে আগুনের ঘটনা ঘটে। 

এতে প্রতিষ্ঠানের প্রায় ২৭ টি ছোট মেশিন, ৮ টি বড় মেশিন, তৈরি ফার্নিচার, কাঠ, ঘরসহ প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের প্রোপাইটার শাহ্ মো: আক্কাছ প্রামানিক।

এদিকে অগ্নিকাণ্ডের খবরে সমবেদনা জানিয়েছেন ফরিদপুর সদর আসনের সাংসদ এ.কে. আজাদ। 

মঙ্গলবার ( ১১ই জুন)  দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন হা-মীম গ্রুপের চেয়ারম্যান মোতালেব হোসেন। তিনি ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ান ও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

মালিক আক্কাছ প্রামানিক জানান, রাত পৌনে তিন টায় প্রতিষ্ঠানে আগুনের খবর পাই। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা রাত সাড়ে তিনটায় ঘটনাস্থলে আসে। এর আগে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস প্রায় আধাঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে সব শেষ। 

তিনি আরো জানান , আমার আল আমীন টিম্বার হাউজে একটি কাঠ চিরাই স'মিল, ফার্নিচার ডিজাইন কারখানা ও শো রুম রয়েছে। আমার ডিজাইন কারখানা ও তৈরিকৃত সকল কিছুই পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে। 

মঙ্গলবার বিকেলে ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ৈ  জানান, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।  বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সুত্রপাত। আগুনে ফার্নিচার কারখানাটি সম্পূর্ণ পুড়ে গেছে। পাশের একটি ফার্নিচার শো রুমও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।


সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল