রবিবার, ২৩ জুন ২০২৪

আই-ইইই ইবি স্টুডেন্ট ব্রাঞ্চের সভাপতি পিয়াস, সম্পাদক ইকবাল

বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
আই-ইইই ইবি স্টুডেন্ট ব্রাঞ্চের সভাপতি পিয়াস, সম্পাদক ইকবাল

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইন্সটিটিউট অফ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার্স (আই-ইইই) এর স্টুডেন্ট ব্রাঞ্চের ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুস্তাকিম মুসল্লী পিয়াসকে সভাপতি এবং একই বিভাগের একইবর্ষের ইকবাল হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুন) আই-ইইই ইবি স্টুডেন্ট ব্রাঞ্চের অফিসিয়াল ফেসবুক পেইজে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

৩২ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ফারুক আহমেদ (অ্যাক্টিভিটি), শফিকুল ইসলাম (টেকনিক্যাল) ও মারুফা ইয়াসমিন মিশু (অ্যাডমিন), যুগ্ম সাধারণ সম্পাদক রনক হাসান, সহকারী সম্পাদক সাজ্জাদ হোসেন সৈকত, কোষাধ্যক্ষ বুরহান মিয়া, ওয়েবমাস্টার আব্দুল্লাহ আল নোমান, সহকারী ওয়েবমাস্টার ইব্রাহিম চৌধুরী (অ্যাক্টিভিটি) ও সাদমান সাকিব (টেকনিক্যাল)। প্রোগ্রাম এক্সিকিউটিভ হেমায়েত হোসেন, সহকারী প্রোগ্রাম এক্সিকিউটিভ জুবায়ের আনজুম রনি, ভিজুয়াল অ্যান্ড গ্রাফিক্স কোঅর্ডিনেটর হজরত শাহ শয়ন (অ্যাক্টিভিটি), সাকীফ মাহমুদ ফয়সাল

(টেকনিক্যাল), পাবলিক রিলেশনস কোঅর্ডিনেটর মুবাশশির আমিন, লজিস্টিকস কোঅর্ডিনেটর শাহজাদা সাজিদ, সহকারী লজিস্টিকস কোঅর্ডিনেটর মাহবুব হাসান উল্লাস (অ্যাক্টিভিটি), আশিকুর রহমান সম্পদ (টেকনিক্যাল), ইভেন্ট ম্যানেজমেন্ট অ্যান্ড অপারেশন কোঅর্ডিনেটর নাঈমুল ফারাবী (অ্যাক্টিভিটি), জুলফিকার আলী (টেকনিক্যাল), কন্টেন্ট রাইটার কোঅর্ডিনেটর কে এম জুবায়ের আহমদ ও পাবলিকেশন কোঅর্ডিনেটর ওমর ফারুক। 

এছাড়া স্টুডেন্ট অ্যাক্টিভিটি কোঅর্ডিনেটর ইয়াকুব আলী (অ্যাক্টিভিটি), তুহাসসিনুল আর্নব (টেকনিক্যাল), পাবলিসিটি কোঅর্ডিনেটর সাজিয়াতুন জান্নাত ছোঁয়া (অ্যাক্টিভিটি), জীবন আলী (টেকনিক্যাল), মেম্বারশিপ ডেভেলপমেন্ট কোঅর্ডিনেটর জান্নাতুল ফেরদৌস নাবিলা (আইসিটি), এ আর রাফি অযন (সিএসই), তৌহিদ হাসান নীরব (ইইই), তাহমিদ ইসলাম আকিব (বিএমই) এবং ফটোগ্রাফি কোঅর্ডিনেটর হিসেবে মিনহাজ তাজনিম হিমেলকে মনোনীত করা হয়েছে। 

সংগঠনটির কাউন্সিলর হিসেবে রয়েছেন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. জাহিদুল ইসলাম। উপদেষ্টা হিসেবে রয়েছেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মমতাজুল ইসলাম, অধ্যাপক ড. মনজারুল আলম ও অধ্যাপক ড. জালাল উদ্দিন।

নব-মনোনীত সেক্রেটারি ইকবাল হোসেন বলেন, আমরা প্রযুক্তির উন্নতি ও উদ্ভাবনের প্রতি গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ। প্রযুক্তিগত ক্ষেত্রে নতুন ধারণা ও উদ্যোগ বাস্তবায়নের মাধ্যমে আমরা আমাদের শাখাকে আরও এগিয়ে নিতে চাই।

সভাপতি মুস্তকিম মুসল্লী পিয়াস বলেন, আমাদের লক্ষ্য সংগঠনের সদস্যদের জন্য এমন একটি পরিবেশ তৈরি করা যেখানে তারা প্রযুক্তিগত দক্ষতা অর্জন করতে পারে এবং তাদের সম্ভাবনাকে সর্বোচ্চভাবে কাজে লাগাতে পারে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল