রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান

শুক্রবার, জুন ১৪, ২০২৪
বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার- মেয়র শেখ আ: রহমান

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতো দিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। ঈদুল আযহা উপলক্ষে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। পৌরসভার ৯ টি ওয়ার্ডে অসহায় দুস্থদের ১০ কেজি করে চাল প্রদান করা হচ্ছে।

শুক্রবার (১৪ জুন) সকাল ৯টায় মোংলা পোর্ট পৌরসভা চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, গরিব-দুঃখী মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়, তারাও যেন সবার সঙ্গে উৎসবের সম-অংশীদার হতে পারে, পরিবার-পরিজন নিয়ে ঈদ উদযাপন করতে পারে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করেছেন। এই উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার তিনি।

প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি এলাকার নিন্ম আয়ের মানুষ। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পৌর মেয়র এর জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করেছেন।

এসময় পৌর সচীব অমল কৃষ্ণ ও পৌর বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর সহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল