শনিবার, ২২ জুন ২০২৪

চাদা বন্ধের আবেদন করেছে নগরকান্দা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান

শনিবার, জুন ১৫, ২০২৪
চাদা বন্ধের আবেদন করেছে নগরকান্দা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান কাজী শাহজামান বাবুল গত ৬ ই জুন ঢাকা রেঞ্জের উপ পুলিশ মহাপরিদর্শকের নিকট তালমার মোড় এলাকার মহাসড়কে স্থানীয় কিছু চাদাবাজ — সন্ত্রাসীদের চাদা বন্ধের জন্য আবেদন করেছে । 

তার আবেদনে উল্লেখ করা হয় , নগরকান্দা উপজেলার তালমার মোড় একটি ঐতিহ্যবাহী স্থান । এ স্থান থেকে প্রতিদিন শত শত জনগন দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করেন । তারই ধারাবাহিকতায় অনেক টেম্পু , মাহেন্দ্র , ইজিবাইক ও দুরপাল্লার বাস চলাচল করে । এ সকল যানবাহন হতে এলাকার কিছু সন্ত্রাসী , চাঁদাবাজরা নিয়মিত চাদাবাজি করে আসছে ।

যার ফলে এলাকার মানুষের ভিতর বিরূপ প্রতিক্রিয়া বিরাজ করছে । এ চাঁদাবাজির কারণে এলাকার যে কোন সময় বড় ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে । যার ফলে এলাকার আইন শৃঙ্খলার চরম অবনতির আশংকা রয়েছে । 

আবদনে তিনি আরো উল্লেখ করেন ,   মাননীয় প্রধানমন্ত্রী  চাঁদাবাজির ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছেন ।  কারণ চাঁদাবাজ কোন দলের হতে পারে না । তাই সোনার বাংলা গড়তে তালমার মোড়ে চাঁদাবাজি বন্ধের জন্য এবং অপরাধীদের গ্রেপ্তার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানান । 

ফরিদপুরের নগরকান্দা থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান,  এখন পর্যন্ত কোন অভিযোগের কাগজ পাইনি। পেলে যাচাই করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য , ঢাকা রেঞ্জের স্মারক নং ২৯০ /এস তারিখ — ৬/৬/২৪ ইং । রিসিভ নং ১৫১৭, তারিখ — ৯/৬/২৪ ইং । ঢাকা রেঞ্জের ডিআইজি ফরিদপুরের পুলিশ সুপারকে তদন্ত করতে নির্দেশ দিয়েছেন ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল