বুধবার, ২৬ জুন ২০২৪

রাজীবপুরে গণধর্ষণের ঘটনায় র্যাবের সংবাদ সম্মেলন: আসামিরা নিহতের স্বামীর পূর্বপরিচিত

রোববার, জুন ১৬, ২০২৪
রাজীবপুরে গণধর্ষণের ঘটনায় র্যাবের সংবাদ সম্মেলন: আসামিরা নিহতের স্বামীর পূর্বপরিচিত

রুহুল সরকার, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:

রাজীবপুর উপজেলার আলোচিত গণধর্ষণের ঘটনায় সংবাদ সন্মেলন করেছে র‌্যাব।

রবিবার উপজেলা ডাকবাংলোয় এই সংবাদ সন্মেলন করেন জামালপুর র‌্যাব ১৪ একটি দল। 

এসময় গণমাধ্যম কর্মীদের জানানো হয় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়ে গত মে মাসের ২৪ তারিখে বিষপান করে ৫ দিন পর ২৯ তারিখে মৃত্যু বরণ করে রাজীবপুর উপজেলার কলেজপাড়া গ্রামের এক গৃহবধূর। এঘনায় তার স্বামী বিষপান করলে তিনি বেঁচে যান।

বিষয়টি প্রকাশ হলে নিহত গৃহবধূর মামা আকবর আলী একটি মামলা দায়ের করে পরে রাজীবপুর থানা পুলিশের বিষয়টি অপমৃত্যু মামলা হিসেবে রুজু করে।

পরে প্রকৃত বিষয়টি প্রকাশ হলে চলতি জুন মাসের ১ তারিখে জয়নাল, শুক্কুর আলী,আলম ও সোলায়মান এর নাম উল্লেখ করে  আত্মহত্যার প্রচারণা মামলা রুজু করে রাজীবপুর থানা পুলিশ। 

আসামিরা সবাই পেশায় কসাই এবং নিহত গৃহবধূর স্বামীর পূর্বপরিচিত। তার স্বামী জয়নাল এর কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিলো। টাকা দিতে না পারায় জয়নাল ও তার সহযোগীরা নিহত ওই গৃহবধূকে প্রতিনিয়ত ধর্ষণ করত।

এই ঘটনার ৪ নম্বর আসামি সোলায়মান (২৯) কে গাজীপুরের বাসন উপজেলার কড্ডা ইটভাটা এলাকা থেকে আটক করা হয়।অভিযানটি পরিচালনা করেন র‌্যাব হেডকোয়ার্টাস ইন্ট উইং র‌্যাব ১ সিপিএমসি গাজীপুর  এবং  র‌্যাব ১৪ সিপিসি ১ জামালপুর কোম্পানির যৌথ উদ্যোগে।


আলোচিত এই মামলার এখন পর্যন্ত ৩ জন আসামি আটক হয়েছে। আরও ১ জন আসামিকেও আটকে চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।


সংবাদ বিজ্ঞপ্তির তথ্য উপস্থাপন করেন জামালপুর র‌্যাব ১৪ অধিনায়ক  আলীমুজ্জামান। আরও উপস্থিত ছিলেন কোম্পানি কমান্ডার মেজর আব্দুর রাজ্জাক প্রমুখ।


ধর্ষকদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বরিবার দুপুরের দিকে উপজেলা শহরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন কলেজপাড়া গ্রামের অধিবাসীদরা। মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন,এরকম ঘটনা যাতে দেশের আর কোথাও না হয় সেজন্য অপরাধীদের সর্বোচ্চ দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন প্রশাসনের কাছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল