বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

ফেলোশিপ ও বৃত্তি প্রদানের জন্য আবেদনপত্র আহ্বান

শুক্রবার, মার্চ ৫, ২০২১
ফেলোশিপ ও বৃত্তি প্রদানের জন্য  আবেদনপত্র আহ্বান

সময় জার্নাল ডেস্ক : চলতি ২০২০-২১ অর্থবছরে গবেষণার জন্য ফেলোশিপ ও বৃত্তি প্রদান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রে উদ্ভাবনীমূলক কাজে উৎসাহ প্রদানের জন্য ব্যক্তি/প্রতিষ্ঠানকে অনুদান এবং বিশেষ অনুদান প্রদানের লক্ষ্যে সংশ্লিষ্টদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহ্বান জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

আইসিটিডি’র উপ-সচিব ইসরাত জাহান স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- "তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাঁতে গবেষণার জন্য ফেলোশিপ ও বৃত্তি প্রদান এবং উদ্ভাবনীমূলক কাজে অনুদান প্রদান সম্পর্কিত (সংশোধিত)  নীতিমালা ২০১৬" অনুযায়ী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ থেকে ২০২০-২০২১ অর্থবছরে ৩য় রাউন্ডে গবেষণার জন্য ফেলোশিপ ও বৃত্তি প্রদান, আইসিটি ক্ষেত্রে উদ্ভাবনীমূলক কাজে উৎসাহ দিতে ব্যক্তি/প্রতিষ্ঠানকে অনুদান এবং বিশেষ অনুদান দেওয়ার লক্ষ্যে নীতিমালায় উল্লেখিত যোগ্যতা সম্পন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, গবেষণক এবং প্রত্যাশী ব্যক্তি/প্রতিষ্ঠানের কাছ থেকে আবেদন আহ্বান করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার শেষ সময় ১৫ মার্চ ২০২১ পর্যন্ত। আর আবেদন জমার পর তা বাছাই ও মূল্যায়নের সম্ভাব্য সময় এপ্রিল ২০২১।

আবেদনপত্র জমা দেওয়া এবং নিয়মাবলী জানা যাবে ims.ictd.gov.bd লিংকে। সরাসরি আবেদনপত্র দাখিল করা যাবে না।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ