শুক্রবার, ২৮ জুন ২০২৪

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

রোববার, জুন ২৩, ২০২৪
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আজ রবিবার (২৩ জুন) সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ এ মন্তব্য করে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেন, বিশ্বে এমন রাজনৈতিক দল কম আছে যদের সৌভাগ্য হয় যারা জনগনের ভালবাসা নিয়ে ৭৫ বছর ধরে সেবা করার সুযোগ পায়। আমাদের লক্ষ্য এখন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়া। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এসময় দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের মাধ্যেমে জাতিকে ঐক্যবদ্ধ করা। আওয়ামী লীগের মূল লক্ষ্যই হলো বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া।

এর আগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় আওয়ামী লীগ। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এরপর কেন্দ্রীয় যুবলীগ, জেলা ও উপজেলা আওয়ামী লীগ’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার’সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল