সোমবার, ০১ জুলাই ২০২৪

হাকিমপুর (হিলি) পৌরসভার ২০২৪—২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

শুক্রবার, জুন ২৮, ২০২৪
হাকিমপুর (হিলি) পৌরসভার ২০২৪—২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

হিলি প্রতিনিধি

দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌরসভার ২০২৪—২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। 

আজ শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় পৌরসভার সভাকক্ষে এই বাজেট ঘোষনা করেন পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

সরকারের এসডিজি বাস্তবায়নের লক্ষ্যে পৌর নাগরিকের দুর্ভোগ লাঘবে চলমান জলাবদ্ধতা নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, সড়ক সংস্কার ও নির্মান, চলমান বর্জব্যবস্থাপনা উন্নয়ন প্রকল্প, অডিটরিয়ার কাম কমিউনিটি সেন্টার,  শিশু পার্ক নির্মাণ, ঘরে বসে পৌরসভার সেবা পেতে স্মার্ট পৌরসভা গঠনসহ জনগনের সেবার মান উন্নয়নে মোট ৩২ কোটি ২২লাখ ২৫ হাজার ৬৪৭টাকা বাজেট ঘোষণা করা হয়।

এবারের বাজেটে মোট আয় ধরা হয়েছে ৩৯ কোটি ৫২ লাখ ৩৬ হাজার ৫৯৮ টাকা। এরমধ্যে রাজস্ব থেকে আয় ধরা হয়েছে ২ কোটি ৩ লাখ ৫৯ হাজার ২১২টাকা ও বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত উন্নয়ন বাবদ আয় ধরা হয়েছে ৩৭কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১২৪ টাকা।

বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৩৯ কোটি ৫২ লাখ ৩৬ হাজার ৫৯৮ টাকা। এরমধ্যে রাজস্ব বাবদ ব্যায় ধরা হয়েছে ২ কোটি ১ লাখ ৯৮ হাজার ৪৭৪ টাকা ও বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের জন্য ব্যায় ধরা হয়েছে ৩৭কোটি ৫০ লাখ ৩৮ হাজার ১২৪ টাকা।

পৌর মেয়র জামিল হোসেন চলন্তের সভাপতিত্বে বাজেট অধিবেশনে পৌরসভার সকল কাউন্সিলর ছাড়াও সহকারী প্রকৌশলী হাবিবুর রহমান, উপসহকারী প্রকৌশলী আব্দুর রাজ্জাক, ভারপ্রাপ্ত হিসাবরক্ষক হাবিবা আকতার সহ

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পদক নাসিম আহম্মেদ টুকু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফ আলী প্রধান, আব্দুল লতিফসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল