মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

৮ মাস পর বিএনপির কর্মসূচি, নয়াপল্টনে সমাবেশ চলছে

শনিবার, জুন ২৯, ২০২৪
৮ মাস পর বিএনপির কর্মসূচি, নয়াপল্টনে সমাবেশ চলছে

নিজস্ব প্রতিবেদক:

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার সুযোগের দাবিতে সমাবেশ করছে বিএনপি। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ শুরু হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া স্থায়ী কমিটির সদস্য ও দলের নির্বাহী কমিটির সদস্যদের বক্তব্য রাখার কথা রয়েছে।

এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আহ্বান করা এই সমাবেশে অংশ নিয়েছেন ঢাকা ও আশপাশের জেলার নেতাকর্মীরা।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল
দুপুর ১২টার দিকে বৃষ্টির মধ্যেই নয়াপল্টনে সড়কের একপাশে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়। সমাবেশে আগত নেতাকর্মীরা সড়কে অবস্থান নেওয়ায় যানচলাচল বন্ধ রয়েছে। সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও নাইটিঙ্গেল মোড় এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বিএনপি নেতারা বলছেন, সরকার চালাকি করে খালেদা জিয়ার সাজার মেয়াদ ৬ মাস করে স্থগিত করছে। যাতে পরে প্রয়োজনে সাজার মেয়াদ বাড়াতে পারে। তারা খালেদা জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানাচ্ছেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল