মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক থেকে চাঁদা আদায়কালে একজন আটক

শনিবার, জুন ২৯, ২০২৪
সাতক্ষীরায় ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক থেকে চাঁদা আদায়কালে একজন আটক

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক আটক করে পাঁচ হাজার টাকা চাঁদা আদায়কালে স্থানীয় জনতা এক ব্যক্তিকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করেছে। শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ১০টার দিকে শহরের বাইপাস সড়কের বকচরা মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। 

আটক ভূয়া ডিবি পুলিশের নাম মোঃ ইব্রাহিম হোসেন গাজী (৩০)। তিনি যশোর জেলা শহরের পাওয়ার হাউজ, টাউন হল এলাকার মোঃ ইসমাইল হোসেনের ছেলে।

ইজিবাইকের মালিক সাতক্ষীরা সদর উপজেলার উত্তর দেবনগর গ্রামের মৃত আব্দুল করিম সরদারের ছেলে  মোঃ আবু সাঈদ মিঠু (৫৪) জানান, আমি শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ইজিবাইক নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ এর সামনে বাইপাস সড়কে সম্মুখে যাত্রীর জন্য অপেক্ষা করতে থাকি। এসময় একজন অজ্ঞাতনামা ব্যক্তি আমার ইজিবাইকের কাছে এসে নিজেকে ডিবি পুলিশের অফিসার পরিচয় দিয়ে গাড়ীটি আটক করে থানা নিয়ে যাওয়ার কথা বলে। এরপর সে গাড়িতে উঠে আমাকে পিছনে বসতে বলে নিজে চালিয়ে লেকভিউ এর কাছে বাইপাস সড়কে এসে বলে যে, “তোমার গাড়ীতে কেস দিলে দশ হাজার টাকা লাগবে” আমাকে পাঁচ হাজার টাকা দিলে আমি গাড়িটি ছেড়ে দিব। আমি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সে আমার কাছে থাকা ২০০ টাকা ও মোবাইল সেটটি নিয়ে নেয়। এরপর অজ্ঞাতব্যক্তি ইজিবাইক চালিয়ে বাইপাস সড়কের বকচরা মোড়ে সাদ্দাম হোসেনের চায়ের দোকানের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগালে সে ছিটকে রাস্তার পাশে পড়ে যায়। 
তিনি আরো বলেন, এঘটনার পর স্থানীয় লোকজন এসে তাকে ধরে ফেলে এবং তার নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে বিভিন্ন নাম ঠিকানা প্রকাশ করে। এসময় তাকে কয়েকটি চড় থাপ্পর দিলে সে সঠিক নাম পরিচয় প্রকাশ করে। পরে স্থানীয় উত্তেজিত জনতা গণধোলাই দিয়ে তাকে সদর থানা পুলিশে সোপার্দ করে। সে ভুয়া ডিবি পুলিশের পরিচয় দিয়ে আমার ইজিবাইকটি কেড়ে নেওয়ার চেষ্টা করে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ইজিবাইক চালক বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল