মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

গুঁড়িয়ে দেওয়া হলো সাদিক অ্যাগ্রো

শনিবার, জুন ২৯, ২০২৪
গুঁড়িয়ে দেওয়া হলো সাদিক অ্যাগ্রো

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুরে খালের জায়গা দখল করে গড়ে ওঠা সাদিক অ্যাগ্রো পুরোপুরি গুঁড়িয়ে দিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এ সময় ওই এলাকার আরও কিছু অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

ঈদুল আজহায় ১৫ লাখ টাকা দামের ‘উচ্চবংশীয়’ ছাগল কিনতে গিয়ে আলোচনায় আসেন এনবিআরের সদ্য সাবেক কর্মকর্তা মতিউর রহমানের ছেলে মুশফিকুর রহমান ইফাত। এরপর সাদিক অ্যাগ্রোর বিভিন্ন পশুর দাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা হয়। তবে সাদিক অ্যাগ্রোর এ উচ্ছেদ অভিযানকে নিয়মিত কাজের অংশ বলছে ডিএনসিসি।

শনিবার (২৯ জুন) দুপুরে তৃতীয় দিনের মতো সাদিক অ্যাগ্রোতে অভিযান পরিচালনা করে ডিএনসিসি। অভিযানের নেতৃত্ব দেন ডিএনসিসির অঞ্চল-৫ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ এবং ডিএনসিসির সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান।

একই অভিযানে ৯টি পাকা স্থাপনা, একটি হাউজিং এলাকার গেট এবং আশপাশের বেশকিছু ছোট স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।

এ সময় ডিএনসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহে আলম ও স্থানীয় কাউন্সিলর আসিফ আহমেদ উপস্থিত ছিলেন।

মেয়র মো. আতিকুল ইসলামের নির্দেশনায় বিভিন্ন খালের জায়গা উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালনা করছে ডিএনসিসি। এরই অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

তিনদিনের অভিযানে ৭০টি স্থাপনা গুঁড়িয়ে দিয়ে এখন পর্যন্ত ২০ বিঘা জমি উদ্ধার করা হয়েছে। এছাড়া রামচন্দ্রপুর খালের ১০ টন বর্জ্য পরিষ্কার করে খনন কাজ চালানো হয়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল