বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

মিরসরাইয়ে ওয়ারিশ সনদ জালিয়াতি, ইউপি চেয়ারম্যান কারগারে

মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
মিরসরাইয়ে ওয়ারিশ সনদ জালিয়াতি, ইউপি চেয়ারম্যান কারগারে

মেহরাজ হেসেন, মিরসরাই(চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে ওয়ারিশ সনদ জাল জালিয়াতি করে টাকা আত্মসাতের মামলায় কবির আহম্মদ নিজামী (৫৫) নামে এক ইউপি চেয়ারম্যানকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। গত সোমবার (২ জুলাই) দুপুরে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী শহীদুল হক এই আদেশ দিয়েছেন।

কবির আহম্মদ নিজামী মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একই ইউনিয়নের পশ্চিম মায়ানী এলাকার জাফর আহম্মদের ছেলে।

জানা গেছে, ওয়ারিশ সনদ জাল জালিয়াত করে সরকারের ভূমি অধিগ্রহণ শাখা থেকে ৫ কোটি ৫৩ লক্ষ ৪২ হাজার ৯’শত ৩২ টাকা আত্মসাত করার দায়ে ভুক্তভোগী মহিন উদ্দিন চৌধুরী বাদি হয়ে চট্টগ্রাম  ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ ২০২১ সালে একটি মামলা দায়ের করেন। মামলায় চেয়ারম্যান কবির আহম্মদ নিজামীকে প্রধান আসামী করে আরও ১৩ জনকে আসামী করা হয়। এরপর একাধিক সংস্থা তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করলে ঘটনার সত্যতা পাওয়া যায়।

বাদি পক্ষের আইনজীবি এ্যাডভোকেট জাহেদুল ইসলাম জানান, মামলার ১নং আসামী চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী মহামান্য হাইকোর্টের আদেশের প্রেক্ষিতে গত সোমবার (২ জুলাই) আত্মসমর্পণ করলে তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী শহীদুল হক। এর আগে হাইকোর্টে আত্মসমর্পণ করলে মহামান্য হাইকোর্ট তাকে (কবির নিজামী) ৮ সপ্তাহের জামিন দিয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল