রবিবার, ০৭ জুলাই ২০২৪

রাজধানীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪
রাজধানীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে সংগঠনটির নবগঠিত আহবায়ক কমিটি ঢাকার ধানমন্ডি-৩২ এ অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানান। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। 

এসময় নবগঠিত কমিটির আহবায়ক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন ও সদস্য সচিব অধ্যাপক ড. মো: মাহবুবর রহমানের নেতৃত্বে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক অধ্যাপক ড. শেলীনা নাসরীন ও অধ্যাপক ড. মিয়া মো: রাসিদুজ্জামান। এছাড়া কমিটির সদস্য অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. রবিউল হোসেন, অধ্যাপক ড. আনিছুর রহমান, অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাসুদ, সহযোগী অধ্যাপক সাজ্জাদ হোসেন জাহিদ, সহকারী অধ্যাপক সাহিদা আখতার ও শরিফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ৩ জুন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক আ.ব.ম ফারুক এ আহবায়ক কমিটির সাময়িক অনুমোদন দেন। ৩১ সদস্যবিশিষ্ট এ কমিটিরকে আগামী ৩ মাসের জন্য অনুমোদন দেওয়া হয়। এই সময়ের মাঝে সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

এমআাই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল