রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

তিতুমীর কলেজ ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সৌরভ-মনির

সোমবার, জুলাই ৮, ২০২৪
তিতুমীর কলেজ ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে সৌরভ-মনির

তিতুমীর কলেজ প্রতিনিধি :
 
ঢাকা বিশ্ববিদ্যায়ল অধিভুক্ত  সরকারি তিতুমীর কলেজস্থ ঠাকুরগাঁও  জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী সৌরভ রায়। এবং সাধারণ সম্পাদক  ২০২০-২১ সেশনের  শিক্ষার্থী মনিরুজ্জামান মনির।

সোমবার ( ৮ জুলাই)  তিতুমীরস্থ ঠাকুরগাঁও  জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলীর পরামর্শক্রমে নবনির্বাচিত কমিটির  অনুমোদন দেন।

ছাত্রকল্যাণ পরিষদের কার্যক্রম সম্পর্কে  সভাপতি সৌরভ রায় বলেন,তিতুমীর কলেজে আমাদের ঠাকুরগাঁও জেলার কোন ছাত্রকল্যাণ পরিষদ ছিল না,এই কলেজে আসার পর পরিচিত কোন সিনিয়রকে খুঁজে পাইনি। অনেক অসহায় অনুভব করেছিলাম। পরে আমি মোটামুটি একটা খবর নিয়ে জানতে পারি আমাদের জেলার  অনেক শিক্ষার্থী এখানে অধ্যয়নরত আছেন। কিন্তু মিস কমিউনিকেশনের কারণে এবং সাংগঠনিক তৎপরতার অভাবে আমরা একে অপরকে চিনতাম না। পরে আমি আমার কয়েকজন বন্ধু এবং সিনিয়রের সাহায্যে তিতুমীরস্থ ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পরিষদ প্রতিষ্ঠার জন্য কাজ  শুরু করি ‌।

এছাড়া তিনি বলেন,  তিতুমীর কলেজে ঠাকুরগাঁও এর কোন শিক্ষার্থী যেন অনুভব না করে যে এই ক্যাম্পাসে তাদের সুখে-দুঃখে সাথে থাকার মত কেউ নেই। ঠাকুরগাঁওয়ের সকল শিক্ষার্থীর সার্বিক সহযোগিতার লক্ষ্যেই মূলত এই সংগঠন শুরু করা। আমরা বরাবরের মতোই তাই করে যাব।

ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির বলেন, আগামী একবছরে আমি চেষ্টা করবো প্রতিটি শিক্ষার্থী তাদের যেকোনো সমস্যায় সবার আগে তাদের  পাশে থাকার জন্য এবং অনেক শিক্ষার্থী আছে তারা ঢাকায় এসে অনেক ধরনের সমস্যা পড়ে তাদের পাশে থাকবো তাদেরকে দিকনির্দেশনা দেয়ার চেষ্টা করবো। পরিশেষে একটা কথা বলতে চাই, আমরা একটি পরিবার সর্বদা আমরা একে অপরের পাশে আছি ভাই-বোনের মতো। তাদের যেকোন সমস্যায় ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ পাশে দাঁড়াবে এবং নিজের জেলার সবার মাঝে অনিন্দ্য মেলবন্ধন সৃষ্টি হবে।

উপদেষ্টা মন্ডলির অন্যান্য সদস্যরা হলেন,মানিক মুনতাসীর, আশিকুর রহমান আশিক, আহসান হাবীব, আনোয়ার হোসেন, আহসান হাবীব রবি,সাব্বির আহমেদ ও মানিক এইচ সরকার। 

উক্ত এই  কমিটিতে অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি সোহানুর রশিদ হিজল,সহ–সভাপতি প্রদিপ কুমার রায়,নিলয় চৌধুরী, আসাদুজ্জামান সুজন,আজাদ হোসেন, শাহিন কাদের ও তন্ময় রায়।

এছাড়াও যারা মনোনীত হয়েছেন, যুগ্ম সাধারণ সম্পাদক, রিংকু রায়, কোরবান আলী, ফাইহান আলী,ও ওমর ফারুক। 
সাংগঠনিক সম্পাদক, শ্যামল রায়,লাবু হোসেন, পুষ্প বণিক,জনি সাজ ও আল ইমরান।
দপ্তর সম্পাদক, নূরে আলন সিদ্দিক, উপ দপ্তর সম্পাদক সোহান,নুসরাত জাহান কেয়া,ফাহিম মুনতাসির।
প্রচার সম্পাদক, খলিলুল্লাহ ফারাজি,উপ প্রচার সম্পাদক, অনাস রায়,লিয়ন মোহাম্মদ টিটু,আজমাইন আহনাফ। 
অর্থ বিষয়ক সম্পাদক, আবু সাঈদ মুন্না। 
উপ অর্থ বিষয়ক সম্পাদক, আশরাফ। 
শিক্ষা কার্যক্রম সম্পাদক, সুমাইয়া আক্তার 
উপ শিক্ষা কার্যক্রম সম্পাদক, আল শাহরিয়া লিয়ন, চিন্ময় রায়।
ছাত্রী  বিষয়ক সম্পাদক, মুনজারিন তাসনিম।
উপ ছাত্রী বিষয়ক সম্পাদক, সিথি সরকার, সারোয়ার সাদ্দাম, জেসমিন রিয়া।
ক্রীড়া বিষয়ক সম্পাদক, সাব্বির মুন্না। 
উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক, মিলন চন্দ্র রায়,আসাদুজ্জামান জয় প্রমূখ। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল