রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

চৌদ্দগ্রামে সিএনজি অটোরিকশা বোঝাই ২৫ কেজি গাঁজাসহ আটক ২

রোববার, জুলাই ১৪, ২০২৪
চৌদ্দগ্রামে সিএনজি অটোরিকশা বোঝাই ২৫ কেজি গাঁজাসহ আটক ২

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রামে সিএনজি অটোরিকশা বোঝাই ২৫ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। রোববার তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা। আটককৃতরা হলো; চিওড়া ইউনিয়নের পূর্ব ডিমাতলী গ্রামের মৃত আবদুল বারেকের ছেলে মোঃ ইউসুফ ও জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামের কাজী অহিদুর রহমানের ছেলে কাজী মোঃ লিটন। 

পুলিশ জানায়, কুমিল্লা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলামের বিপিএম-সেবা পিপিএম এর দিক-নির্দেশনায় থানা পুলিশের একটি টিম চিওড়া ইউনিয়নের ঘোষতল এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি অটোরিকশা আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে দুইজনকে আটক করা হয়।

এ সময় একটি স্কুল ব্যাগ ও একটি প্লাস্টিকের বস্তায় থাকা ২৫ কেজি গাঁজা উদ্ধার ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে আটককৃত ইউসুফ ও লিটনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়েছে। 

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে’। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল