রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

সাতক্ষীরায় পরকীয়ার জের ধরে এক গৃহবধূ এসিড দ্বগ্ধ

বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
সাতক্ষীরায় পরকীয়ার জের ধরে এক গৃহবধূ এসিড দ্বগ্ধ

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় পরকীয়ার জের ধরে প্রেমিকের ঢেলে দেওয়া এসিডে মারত্মকভাবে দ্বগ্ধ হয়েছে এক গৃহবধূ। বুধবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর গ্রামে এঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায়   গৃহবধুকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এসিড সন্ত্রাসের শিকার গৃহবধূর নাম মোছ্ঃা জাহানারা খাতুন (৪৫)। তিনি কালিগঞ্জ উপজেলার কুশলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর গ্রামের মোঃ আদম আলী জোয়াদ্দারের স্ত্রী। 

হাসান আলী আলী আরো জানান, এঘটনার পর থেকে হামিদ আমার শাশুড়িকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিতে থাকে। এরই জের ধরে বুধবার রাতে আমার শাশুড়ি বাড়ির পাশের একটি মুদি দোকান থেকে মালামাল কিনে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে আব্দুল হামিদ ও তার অপর এক সহযোগি সাগর তাকে জামটে ধরে।

এসময় তারা শাশুড়ি জাহানারা খাতুনের মুখে এসিড ঢেলে দেওয়ার চেষ্টা করে তারা। একপর্যায় এসিড তার থুতনি থেকে শরীরে পড়ে দ্বগ্ধ হয়। খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে তার স্বজনরা।

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎস্যক সাইফুল ইসলাম বলেন, গৃহবধূর থুতনি, বুক ও পেটের বিভিন্ন অংশ এসিডে দ্বগ্ধ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। 

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু ভিকটিমের বাড়িতে কাউকে পাইনি। খোঁজনিয়ে জানলাম তারা রোগীকে হাসপাতালে নিয়ে গেছে। এবিষয় থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল