শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনা, নিহত ১ ও আহত ৬

সোমবার, জুলাই ২৯, ২০২৪
যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনা, নিহত ১ ও আহত ৬

আন্তর্জাতিক ডেস্ক:
 
যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনায় একজন নিহত এবং আরও ৬ জন আহত হয়েছে। নিউইয়র্ক অঙ্গরাজ্যের রোচেস্টার সিটির একটি পার্কে স্থানীয় সময় রোববার এই ঘটনা ঘটেছে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংবাদমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

রচেস্টার পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় রোববার সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে হামলার খবর পেয়ে তারা ম্যাপলউড পার্কে পৌঁছান। সেখানে এলোপাতাড়ি গোলাগুলির ঘটনা ঘটেছে। অনেকেই সেখানে গুলিবিদ্ধ হয়েছেন।

ক্যাপ্টেইন গ্রেগ বেলো বলেন, গোলাগুলিতে প্রাপ্তবয়স্ক একজন নিহত হয়েছেন। তার বয়স ২০য়ের কোঠায়। এছাড়া আরও একজন গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। অপর পাঁচজন সামান্য আঘাত পেয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই গোলাগুলির ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় এখনো প্রকাশ করেনি পুলিশ। যে স্থানে গোলাগুলির ঘটনা ঘটেছে ঠিক সেখানেই একটি পার্টি হচ্ছিল বলে জানা গেছে। বেশ কয়েকটি এলাকার ‍পুলিশ সদস্যরা গোলাগুলির খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছান।

বেলো বলেন, এই মুহূর্তে আমরা ঠিক জানি না যে কতজন ব্যক্তি গুলি চালিয়েছিল। এখানে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে আমরা কথা বলে ঘটনার তদন্ত করছি।

এখনো পর্যন্ত কোনো সন্দেহভাজনকে আটক করেনি পুলিশ। কারও কাছে গোলাগুলির ঘটনার কোনো ভিডিও থাকলে পুলিশের সঙ্গে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে। উত্তরপশ্চিমাঞ্চলীয় ম্যানহাটন থেকে প্রায় ৩৪০ মাইল দূরে অবস্থিত রোচেস্টার শহরটি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল