মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ইবিতে শিক্ষার স্বাভাবিক পরিবেশ নিশ্চিতে মুক্ত আলোচনা বুধবার

মঙ্গলবার, জুলাই ৩০, ২০২৪
ইবিতে শিক্ষার স্বাভাবিক পরিবেশ নিশ্চিতে মুক্ত আলোচনা বুধবার

ইবি প্রতিনিধি:

চলমান পরিস্থিতিতে দ্রুত বিশ্ববিদ্যালয়ে শিক্ষার স্বাভাবিক পরিবেশ নিশ্চিতকল্পে একটি মুক্ত আলোচনার আয়োজন করতে যাচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বঙ্গবন্ধু পরিষদ। আগামীকাল বুধবার (৩১ জুলাই) অনুষদ ভবনের শিক্ষক লাউঞ্জে এটি অনুষ্ঠিত হবে। এতে শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকসহ সবাইকে অংশগ্রহণের আহ্বান জানানো হয়েছে।

সংগঠনটির আহ্বায়ক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন ও সদস্য সচিব অধ্যাপক ড. মাহবুবর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান শিক্ষার্থীদের বৈষম্যবিরোধী আন্দোলন এবং বাংলাদেশ শিক্ষক সমিতি ফেডারেশনের আন্দোলনের পরিপ্রেক্ষিতে কিছু শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ভুল বোঝাবুঝি পরিলক্ষিত হয়েছে। শিক্ষার স্বাভাবিক পরিবেশ নিশ্চিতকল্পে শিক্ষক-শিক্ষার্থী এবং শিক্ষার্থী ও ছাত্র সংগঠসমূহের সহাবস্থান জরুরি। এমতবস্থায় সুষ্ঠুভাবে শিক্ষা কার্যক্রম দ্রুত সচল করার স্বার্থে বিশ্ববিদ্যালয় পরিবারের আন্তঃসম্পর্ক উন্নয়নে সার্বিক সহযোগিতা, পরামর্শ এবং করণীয় নির্ধারণে বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখা এই মুক্ত আলোচনার আয়োজন করতে যাচ্ছে।

এছাড়াও বিজ্ঞপ্তিতে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশব্যাপী সহিংসতায় শিক্ষার্থীসহ নিহত সকলের আত্মার শান্তি কামনা করে সমন্ত ঘটনার নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচারের দাবি জানানো হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল