মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক নেতাকর্মীরা জামিনে মুক্ত

মঙ্গলবার, আগস্ট ৬, ২০২৪
দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক নেতাকর্মীরা জামিনে মুক্ত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: 

সদ্য কারামুক্ত দিনাজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বকখতিয়ার আহমেদ কচিসহ অন্যান্য নেতাকর্মীদেরকে সংবর্ধনা দিয়েছে জেলা বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা। 

মঙ্গলবার (৬ আগষ্ট ২০২৪) বেলা দেড়টায় জেল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এই সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি ছাত্র জনতার রক্তের বিনিময়ে অর্জিত এই বিজয়কে স্মরণ করে বলেন, আপনারা যদি দেশ নায়ক তারেক রহমান ও বেগম খালেদা জিয়াকে ভালবেসে থাকেন, তাহলে আওয়ামীলীগের হায়েনাদের মত রুপ ধারন করবেন না। সন্ত্রাসি কার্যক্রমে ও লুটতরাজে অংশ নেবেন না। আপনারারএ সব সন্ত্রাসি ও ধ্বংসাত্বক কাজে জড়িতদের প্রতিহত করবেন।

বক্তব্য শেষে যেসব নিরীহ ছাত্র জনতা শাহাদত বরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা মোনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন জেলা বিএনপি'র সহ-সভাপতি মাহবুব আহমেদ। 

সংবর্ধনা অনুষ্ঠানে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গ্রেফতার হওয়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও বিরল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ ন ম বজলুর রশিদ কালু,বিএনপি নেতা ও কাহারোল উপজেরা পিরষদের সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক সাবেক ছাত্র নেতা মোস্তফা কামাল মিলন জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, বিএনপি নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, আসাদুজ্জামান ভুট্টোসহ দিনাজপুর জেলা কারাগারে আটক বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের সকল নেতাকর্মীকে মঙ্গলবার মুক্তি দেওয়া হয়।

এর আগে দলীয় নেতাকর্মীদের পক্ষ হতে কারামুক্ত বিএনপির নেতাকর্মীদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল