মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ঢাকায় মিছিল শেষে ফেরার পথে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

শনিবার, আগস্ট ১০, ২০২৪
ঢাকায় মিছিল শেষে ফেরার পথে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক:

রাজধানী ঢাকার ডেমরার ওরিয়েন্টাল স্কুল মোড় এলাকায় আবু সাঈদ (৩২) নামে এক যুবদল নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (০৯ আগস্ট) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় আবু সাঈদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা আপেল মাহমুদ জানান, আবু সাঈদ ডেমরা ৬৭ নম্বর ওয়ার্ডের যুবদল আহ্বায়ক। পাশাপাশি ব্যবসায়ী। সন্ধ্যার দিকে ডেমরা সারুলিয়া একটি স্কুলের সামনে আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা তার ওপর অতর্কিত হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে তাকে ফেলে রেখে যায় তারা। খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে আনা হয়।
 
তিনি জানান, শুক্রবার যুবদলের পক্ষ থেকে এলাকায় একটি মিছিল করা হয়। সাংগঠনিক কাজকর্ম শেষে বাসার সামনে পৌঁছালে সেখানেই তার ওপরে হামলার ঘটনা ঘটে। হামলার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগ নেতা আনোয়ার, আকবর, রনি, জ্বীন বাবু, সালামসহ অনেকে জড়িত বলে অভিযোগ করেন তিনি।

তিনি আরও জানান, আবু সাঈদ ডেমরার আমতলা বাহির টেংরা এলাকার সিকান্দার আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ডেমরা থেকে গুরুতর আহত অবস্থায় এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানতে পেরেছি তিনি ওয়ার্ড যুবদলের আহ্বায়ক ছিলেন। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল