মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরে মহানগর যুবদলের সংবাদ সম্মেলন

রোববার, আগস্ট ১১, ২০২৪
ফরিদপুরে মহানগর যুবদলের সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি:

ব্যক্তি বিশেষের এজেন্ডা বাস্তবায়নে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজের বিরুদ্ধে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়েছে বলে উল্লেখ করেছেন। এছাড়াও ওই সংবাদে তার বক্তব্য না নিয়ে মনগড়া বক্তব্য লেখা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।রোববার (১১ই আগস্ট)  দুপুওে  ফরিদপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি তুলে ধর্নে  যুবদল নেতা বেনজীর আহমেদ তাবরীজ।  
লিখিত বক্তব্যে তিনি জানান, কোন ব্যক্তি বিশেষের এজেন্ডা বাস্তবায়নে অসাধু উপায় অবলম্বন করে মনের মাধুরি মিশিয়ে সম্পূর্ণ অসত্য তথ্য সম্বলিত সংবাদ প্রতিটি লাইনে মিথ্যাচারের আশ্রয় নেয়া হয়েছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  সংবাদে আমার যে বক্তব্য ছাপা হয়েছে তাও মনগড়া।
উল্লেখ্য , রোববার (১১ ই আগষ্ট ) দৈনিক মানবজমিন পত্রিকার প্রিন্ট ও অনলাইনে “ফরিদপুরে বিএনপির নাম ভাঙিয়ে মার্কেট দখলে ব্যস্ত তাবরিজ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এরপর ওই যুবদল নেতা জরুরীভাবে ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ওই সংবাদের ব্যাখ্যা তুলে ধরে প্রতিবাদ জানান। 
এসময় উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা, যুগ্ম আহবায়ক আফজাল হোসেন খান পলাশ, জুলফিকার হোসেন জুয়েল সহ জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

উল্লেখ্য,  যুবদল নেতা বেনজীর আহমেদ তাবরীজের বিরুদ্ধে এ ধরণের নিউজের জন্য সুধীসমাজ ও বিএনপির নেতা কর্মীরা তীব্র নিন্দা জানান। তারা তাবরীজের সুনাম ক্ষুন্নের জন্য এ ধরনের ষড়যন্ত্র করা হয়েছে বলে ও জানান।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল