মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

খুললো টেন মিনিট স্কুল, আজ থেকে অনলাইন ক্লাস

মঙ্গলবার, আগস্ট ১৩, ২০২৪
খুললো টেন মিনিট স্কুল, আজ থেকে অনলাইন ক্লাস

নিজস্ব প্রতিনিধি:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা অসহযোগ কর্মসূচিতে একাত্মতা জানিয়ে গত ৩ আগস্ট অনলাইনভিত্তিক শিক্ষার জনপ্রিয় প্ল্যাটফর্ম টেন মিনিট স্কুলের কার্যক্রম বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এরপর থেকে সব ধরনের অনলাইন ক্লাসও বন্ধ ছিল।

ছাত্র-জনতার আন্দোলনের মুখে আওয়ামী লীগের নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকারের পতন ও অন্তর্বর্তী সরকার দায়িত্ব নেওয়ায় টানা ১০ দিন বন্ধ থাকার পর খুলছে টেন মিনিট স্কুল।মঙ্গলবার (১৩ আগস্ট) স্কুলটির সব ধরনের ক্লাস চালু হবে।

সোমবার (১২ আগস্ট) দিনগত রাত ১২টার পর টেন মিনিট স্কুলের ফেসবুক পেজে দেওয়া পোস্টে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, টেন মিনিট স্কুলের সব লাইভ ক্লাস, রিভিশন ক্লাস ও অফলাইন সেন্টারের ক্লাস আজ থেকে শুরু হচ্ছে আবারও। যেকোনো পরিস্থিতিতে পড়ালেখা নিয়ে তোমাদেরকে সাপোর্ট দিতে আমরা প্রস্তুত।

২০১৫ সালে যাত্রা শুরু করে টেন মিনিট স্কুলে। প্ল্যাটফর্মটি এখন ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের অনলাইন ব্যাচে লাইভ ক্লাস ও পরীক্ষার মাধ্যমে বোর্ড সিলেবাসভিত্তিক পড়াশোনা ও পরীক্ষা প্রস্তুতিতে নিয়মিত সহায়তা করছে।

এছাড়া বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থী ও চাকরিরপ্রত্যাশীদেরও প্রস্তুতিতে সাহায্য করে টেন মিনিট স্কুল। শিক্ষার্থীদের নিয়মিত মডেল টেস্ট, ই-বুক ও লেকচার শিটের মতো শিক্ষামূলক রিসোর্স দেয় অনলাইনভিত্তিক স্কুলটি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল