মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

শ্রীপুরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

বুধবার, আগস্ট ১৪, ২০২৪
শ্রীপুরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

এস এম জহিরুল ইসলাম, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। বুধবার (১৪ আগস্ট) দুপুরে শ্রীপুর পৌরসভার পশ্চিম ভাংনাহাটি (মোল্লাপাড়া) এলাকার স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ মানববন্ধন করে।

অভিযুক্ত মাদক ব্যবসায়ী একই এলাকার মৃত আবুল কালামের ছেলে ওয়াদুদ মোল্লা, সাখাওয়াত, তাদের সহযোগী আশরাফুল, ইলিয়াস, সাইয়ুম মোল্লা, রহমান, সোহাগ দীর্ঘদিন যাবত এলাকায় মাদক সরবরাহ ও বিক্রয় করে আসছে।

মানববন্ধনে এলাকাবাসী দুই সহোদর ওয়াদুদ মোল্লা এবং সাখাওয়াতসহ তাদের সহযোগীদের বিচার দাবি করেন। তারা দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের বিরুদ্ধে কেউ মুখ খুললে শারীরিক নির্যাতনসহ এলাকা ছাড়া করার হুমকি দেয়। তাদের অব্যাহত মাদক সরবরাহ ও মাদক বেচাকেনায় এলাকার উঠতি যুব সমাজ দিন দিন মাদকে আসক্ত হচ্ছে। এতে করে এলাকায় চুরি, ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ড বৃদ্ধি পাচ্ছে। এলাকাবাসী মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের কাছে জোর দাবী করেন। মানববন্ধন শেষে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল সিআরসি-বৈরাগীরচালা সড়ক প্রদক্ষিন করে।

এলাকাবাসী জানান, ওই মাদক ব্যবসায়ীরা সম্প্রতি চলমান বৈষম্য বিরোধী আন্দোলনে দা, লাঠি নিয়ে সাধারণ নিরীহ ছাত্রদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ।

অভিযুক্ত ওয়াদুদ মোল্লা জানান, তার সাথে স্থানীয় আফাজ মোল্লার জমি সংক্রান্ত পূর্ব বিরোধ রয়েছে। স্থানীয় বাটন কারখানায় আমি ব্যবসা করি। আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিয়ে সমাজে হেয় করার জন্য এবং কারখানার ব্যবসা ছিনিয়ে নেওয়ার জন্য এ ঘটনা ঘটিয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল