মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

বোয়ালমারীতে হিন্দু নেতার ওপর হামলায় বিএনপি নেতার নামে মামলা

বৃহস্পতিবার, আগস্ট ১৫, ২০২৪
বোয়ালমারীতে হিন্দু নেতার ওপর হামলায় বিএনপি নেতার নামে মামলা

ফরিদপুর প্রতিনিধি:

বাংলাদশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টে এর ফরিদপুরের বোয়ালমারী উপজেলা শাখার সভাপতি ও জাতীয়তাবাদী স্বেচ্ছা সেবক দলের উপজেলা শাখার আহবায়ক সঞ্জয় সাহার ব্যবসায়ীক কার্যালয়ে হামলা চালিয়ে মারধর ও ভাঙচুরের ঘটনায় মামলা নিয়েছে পুলিশ।

বোয়ালমারী উপজলা যুবদলের সাবেক আহায়ক, বিএনপি নেতা মো আজিজুল শেখকে প্রধান আসামীকরে আটজনর নাম উল্লেখ করে আরো ৮-১০ জন অজ্ঞাত ব্যাক্তির বিরুদ্ধে বোয়ালমারী থানায় বহস্পতিবার এ মামলা রুজু হয়। 

মামলার বাদী সঞ্জয় সাহা জানান, বুধবার আড়াইটার দিকে ১৭-১৮ জন কয়েকটি মোটর সাইকেল যোগে বোয়ালমারী পৌরসভার কামারগ্রামে তারা কার্যালয়ে এসে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় তাদের বাধা দিতে গেলে পিটিয়ে পাঁচজনকে আহত করে।  ঘটনার সময় আকষ্মিকভাবে সেখানে সেনা সদস্যরা উপস্থিত হয়ে দুজনকে আটক করে।

তিনি জানান, এ হামলায় তিনি (সঞ্জয় সাহা) ছাড়াও তার পুত্র সজীব কুমার সাহা ও রাজীব কুমার সাহা এবং গাড়ী চালক সাহিদ সিকদার আহত হন।

ফরিদপুরের বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় বৃহস্পতিবার থানায় মামলা রুজু হয়েছে। টুটুল ও দুখু নামের দুইজনকে আটক করে আদালতে পাঠানা হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল