মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নোয়াখালীতে আওয়ামীলীগের শোক দিবসে বিএনপির আনন্দ মিছিল ও ভোজন

বৃহস্পতিবার, আগস্ট ১৫, ২০২৪
নোয়াখালীতে আওয়ামীলীগের শোক দিবসে বিএনপির আনন্দ মিছিল ও ভোজন

নোয়াখালী প্রতিনিধি:

দীর্ঘ কয়েক বছর যাবৎ ধরে জাতীয় শোক দিবস নামে বাংলাদেশে আওয়ামীলীগ ১৫ আগস্টে শোক র‍্যালি ও কাঙ্গালী ভোজ করে আসছেন। তবে এই বছর ঘটেছে তার উল্টোটা, ২০২৪ সালের ১৫ আগস্ট শোক দিবসের পরিবর্তে পালন করা হয় বেগম জিয়ার জন্মদিন। অন্যদিকে স্কুলের শিক্ষার্থীদের মাঝেও দুপুরের খাবার বিতরণ করা হয়। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর ২ টার সময় নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জনতা বাজার লেঙ্গার দোকানে বিএনপির আয়োজনে এই আনন্দ র‍্যালি ও ভোজন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের নেতৃত্বে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা কৃষক দলের সহ-সভাপতি মাষ্টার নজির আহাম্মদ, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাষ্টার নুর উদ্দিন, সহসাধারণ সম্পাদক আবুল কাশেম, ইউনিয়ন যব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক রেদোয়ান হোসেন সুমন, সাবেক সহ সাধারণ সম্পাদক আবদুল মোতালেব কাদের, ইউনিয়ন ছাত্র দলের যুগ্ম আহবায়ক আবুল বাসার রানা প্রমূখ।

অনুষ্ঠানে নেতাকর্মীরা বলেন, আজ বেগম খালেদার জন্মদিন উপলক্ষে আমরা আনন্দ র‍্যালি ও দুপুরের ভোজনের আয়োজন করি, আজকের এই আয়োজন আওয়ামী লীগের শোক দিবসকে প্রতিহত করা এবং যারা এই যুদ্ধে শহীদ হয়েছেন আবু সাঈদ সহ সকলের রুহের মাগফেরাত কামনায়। আগামীকাল প্রতিটি ওয়ার্ড বেগম জিয়ার সুস্থ কামনায় দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয় হবে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল