মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ফরিদপুরে গৃহবধূ হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

সোমবার, আগস্ট ১৯, ২০২৪
ফরিদপুরে গৃহবধূ হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দরি হরিহর নগর গ্রামে হামিদা বেগম নামে গৃহবধূকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করার ঘটনায় জড়িতদের বিচার দাবি করে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার ( ১৯শে আগষ্ট)  দুপুরে বোয়ালমারী উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে নিহতের স্বজনসহ কয়েকশত এলাকাবাসী অংশ নেন।

আধা ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত এই মানববন্ধন থেকে হত্যাকারীদের গ্রেফতার করে বিচার নিশ্চিত করার আহ্বান জানানো হয়।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, গত ১৩ আগষ্ট হামিদার মৃত্যুর পর ১৫ আগষ্ট নিহতের পিতা মোঃ ইসরাফিল মোল্লা বাদী হয়ে বোয়ালমারী থানায় মামলা দায়ের করলেও অদ্যবদি কেউ গ্রেফতার না হওয়ায় আসামিরা উল্টো বাদী ও নিহতের পরিবারকে হুমকি ধামকি দিচ্ছে। এতে তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে দাবি করেন।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভকারীরা। পরে তারা  থানা পুলিশের  শরণাপন্ন হলে পুলিশ দ্রুততম সময়ের মধ্যে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। 

উল্লেখ্য, জমি থেকে ছাগলে ধান খাওয়া কে কেন্দ্র করে গত ১২ আগষ্ট প্রতিবেশী তৈয়েব মোল্লা, ইউনুস মোল্লা  ও  শাহাদাত মোল্লার নেতৃত্বে ১৫-১৬ জন ওই নারীকে বেধড়ক পিটিয়ে আহত করলে ১৩ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ১৫ আগস্ট নিহতের পিতা বাদী হয়ে বোয়ালমারী থানা একটি হত্তা মামলা দায়ের করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল