বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

রামেকে আরও ১২ জনের মৃত্যু

সোমবার, জুন ১৪, ২০২১
রামেকে আরও ১২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।। সময় জার্নাল : রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) করোনা ইউনিটে ফের ১২ জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৪ জুন) সকাল ৯টা থেকে মঙ্গলবার সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে তারা মারা যান। এদের মধ্যে আটজন ভাইরাসটিতে আক্রান্ত ছিলেন। এ ছাড়া তিনজন করোনা উপসর্গ নিয়ে এবং একজন করোনা সংক্রমণ থেকে সেরে ওঠা রোগী ছিলেন।

মঙ্গলবার (১৫ জুন) সকালে সিটি নিউজ ঢাকাকে এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালটির উপপরিচালক ডা. সাইফুল ইসলাম।

তিনি জানান, সবশেষ ২৪ ঘণ্টায় হাসপাতালে ১২ জন মারা গেছে। হাসপাতালের আইসিইউতে চারজন মারা গেছেন। তিনজন করে মারা গেছেন ৩ ও ২৫ নম্বর ওয়ার্ডে। এ ছাড়া ১৬ ও ২২ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের আটজন, রাজশাহীর তিনজন ও নওগাঁর দুজন।

রামেক হাসপাতাল সূত্রে জানা গেছে, রামেকের করোনা ইউনিটে শয্যা রয়েছে ২৭৩টি। মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩২৫ জন। এর মধ্যে আইসিইউতে ভর্তি রয়েছেন ১৯ জন। করোনা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৫৮ জন। 

এ ছাড়া উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৩৬ জন। করোনা ধরা পড়েনি হাসপাতালে ভর্তি ৩১ জনের নমুনায়। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৮ জন। এই এক দিনে হাসাপাতাল ছেড়েছেন ৪৩ জন।

চলতি মাসের ১ তারিখ হতে ১৪ তারিখ পর্যন্ত রামেকের করোনা ইউনিটে ১২৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সোমবার ও মঙ্গলবার ১২ জন করে মারা গেছেন।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল