শনিবার, ৩১ জুলাই ২০২১

ফরিদপুরের জেলা আওয়ামীলীগের আহবায়কের দায়িত্ব পাবে কে ?

মঙ্গলবার, জুন ১৫, ২০২১
ফরিদপুরের জেলা আওয়ামীলীগের আহবায়কের দায়িত্ব পাবে কে ?

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে এখন একটি আলোচনা কে পাবে ফরিদপুর জেলা জেলা আওয়ামীলীগের আহবায়কের দায়িত্ব? শহরের আনাচে-কানাচে ও উপজেলাগুলোও সরগরম এ ব্যাপারে।

গত শনিবার দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুর জেলা আওয়ামীলীগ কমিটি ভেঙ্গে দিয়ে সিনিয়র এক সভাপতিকে নিয়ে আহবায়ক কমিটি গঠন করার জন্য দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নির্দেশনা দেন। তার পর থেকেই ফরিদপুর কমিটি নিয়ে আলোচনার সৃষ্টি হয়। ২০১৭-২০ সাল পর্যন্ত এই কমিটির মেয়াদ ছিল। এ কমিটিতে ১৩ জন সহ-সভাপতি ছিল, তার মধ্যে ৪ জন মারা গেছে একজন বহিস্কার হয়েছেন। বাকি রয়েছেন ৮ জন সহ-সভাপতি। 

তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে আলোচনায় উঠে আসছে ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও নগরকান্দা উপজেলার চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার ও ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজি হেদায়েত উল্ল্যাহ সাকলাইনচদের নাম। তবে বিভিন্ন লবিং-এ কিছু এগিয়ে আছে অপর সহ-সভাপতি শামীম হক।
 
অনুসন্ধ্যানে জানা যায়, যদি  প্রভাবমুক্ত ও নিরপেক্ষ ভাবে আহবায়ক কমিটি করা হয় সেক্ষেত্রে মনিরুজ্জামান সরদার অথবা কাজি হেদায়েত উল্ল্যাহর সম্ভাবনা রয়েছে।

অপরদিকে বিভিন্ন উপজেলার তৃণমুলের নেতাকর্মীরা চাচ্ছে এই প্রথম ফরিদপুর শহরের বাইরের উপজেলা থেকে আহবায়ক করা হোক।  

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ