মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

কবিরহাটে সাংবাদিকদের সাথে উপজেলা জামায়াতের মতবিনিময়

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৫, ২০২৪
কবিরহাটে সাংবাদিকদের সাথে উপজেলা জামায়াতের মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী কবিরহাট উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলাম কবিরহাট শাখার নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় কবিরহাট বাজারে অবস্থিত আড্ডা ফুড পয়েন্টে রেষ্টুরেন্টে উপজেলা জামায়াতের আমির ফখরুল ইসলাম মিলনের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামায়াতের উপজেলা প্রচার সম্পাদক ইয়াসিন আরাফাতের সঞ্চলনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা জামায়াতের নায়েবে আমির নিজাম উদ্দিন ফারুক, কবিরহাট উপজেলা জামায়াতের সেক্রেটারি মুহাম্মদ ইয়াসিন, সহ-সেক্রেটারি মেজবা উদ্দিন ভূঁইয়া, উপজেলা বায়তুলমাল সম্পাদক ওলি উল্লাহ, উপজেলা প্রচার বিভাগীয় সেক্রেটারি মনিরুল ইসলাম, কবিরহাট পৌরসভার আমীর মাওলানা ফজলুল্লাহ প্রমূখ।

এসময় সাংবাদিকেদের মধ্যে উপস্থিত ছিলেন, মানবজমিনের কবিরহাট উপজেলা প্রতিনিধি জহিরুল হক জহির, দৈনিক আমাদের সময় কবিরহাট প্রতিনিধি নুর আলম বিপ্লব, জাতীয় দৈনিক রুপালী বাংলাদেশ এর  নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ আবদুল্যাহ চৌধুরী, দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি মোঃ সেলিম, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি জহিরুল হক জহির, দৈনিক সংগ্রামের কবিরহাট প্রতিনিধি আহসান উল্যাহ, দৈনিক খবরপত্রের উপজেলা প্রতিনিধি মোঃ হারুনর রশীদ, দৈনিক জনবাণীর প্রতিনিধি শহিদুল ইসলাম, বাংলাদেশ সমাচার কবিরহাট প্রতিনিধি রাজিব হোসেন প্রমূখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, দীর্ঘ ১৬ বছর পর স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে কথা বলতে পারছি। নতুন করে দেশ আবার স্বাধীনতা লাভ করেছে, এই অর্জন আমাদের ছাত্র সমাজের। ভবিষ্যতে আমরা সকলে এক হয়ে মিলেমিশে সুন্দর এবং আধুনিক কবিরহাট উপজেলা ও একটা বাংলাদেশ গড়বো। বিগত সময়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়তো দূরের কথা এক যায়গায় দাঁড়িয়ে কথা বলার সুযোগ টুকুও দেয়নি বিগত স্বৈরাচার সরকার। এখন আমরা বাকস্বাধীনতা ফিরে পেয়েছি এবং কথা বলতেও আর কোন সমস্যা নাই।

বক্তারা আরো বলেন, কবিরহাটে বন্যার সময় আমরা প্রতিদিন কয়েক হাজার মানুষকে খাওয়ানোর ব্যবস্থা করেছি, কয়েক হাজার মানুষের মাঝে শুকনো খাওয়ার বিতরণ করেছি, ফ্রি চিকিৎসার ব্যবস্থা করেছি, বর্তমানেও ত্রাণ সামগ্রী বিতরণ ও অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে। ভবিষ্যতে আমরা এই ভাবে সকল বিপদআপদে সব সময় সবার পাশে থাকার চেষ্টা করব।

উল্লেখ্য এ বন্যায় কবিরহাট উপজেলা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে পুরো উপজেলা ব্যাপী প্রায় ৮৫টি আশ্রয় কেন্দ্রে ৮ হাজার মানুষকে রান্না করা খাওয়ার বিতরণ, ৫ হাজার পরিবারের মাঝে শুকনা খাবার ও চাল ডালের পেকেট বিতরণ, জরুরী মেডিকেল টিম গঠন করে আশ্রয় কেন্দ্র সমূহে প্রায় ১৫শ মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। এছাড়াও চলমান রয়েছে তাদের ত্রান বিতরণ, জরুরী চিকিৎসা সেবা প্রদানের কার্যক্রম।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল