মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

মালদ্বীপে বাংলা প্রেসক্লাব বন্যার্তদের জন্য আর্থিক অনুদান

শুক্রবার, সেপ্টেম্বর ৬, ২০২৪
মালদ্বীপে বাংলা প্রেসক্লাব বন্যার্তদের জন্য আর্থিক অনুদান

আবদুল্লাহ কাদের মালদ্বীপ:

বাংলাদেশের ভয়াবহ  বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতেই সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন মালদ্বীপের বাংলা প্রেসক্লাব। গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বন্যার্তদের সহায়তার জন্য নগদ অর্থ এনবিএল মানি ট্রান্সপার লিমিটেড মালদ্বীপ শাখার মাধ্যমে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলের অ্যাকাউন্টে জমা দেওয়া হয়।

পরে মালদ্বীপ-বাংলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবদুল্লাহ কাদের ও সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির আর্থিক অনুদানের ট্রান্সপার স্লিপ  তুলে দেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশ মিশনের (শ্রম) কাউন্সেলর মো. সোহেল পারভেজ এর হাতে।

এ সময় উপস্থিত ছিলেন মালদ্বীপ-বাংলা প্রেসক্লাবের সভাপতি মো. এমরান হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক খোন্দকার, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন রাজু প্রমুখ।

 আর্থিক অনুদানের স্লিপ গ্রহণ করে বাংলাদেশে বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য মালদ্বীপ-বাংলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান মিশনের (শ্রম) কাউন্সেলর মো. সোহেল পারভেজ। একইসাথে মালদ্বীপে অবস্থানরত সকল প্রবাসীদের বন্যাকবলিত এলাকার মানুষের সহযোগিতায় এগিয়ে আসারও আহ্বান জানান তিনি। 

তিনি আরো বলেন,   দেশ গঠনের জন্য ধর্ম ও বর্ণ নির্বিশেষে আমাদের সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে। তাহলে আমরা নতুন প্রজন্মকে একটি সুন্দর সমৃদ্ধশীল বাংলাদেশ উপহার দিতে পারবো। 

অর্থ অনুদানে যারা আমাদের সহযোগিতা করেছেন তাদেরকে মালদ্বীপ-বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন, মাত্র কিছুদিন আগে ছাত্র-জনতার অভ্যুত্থানে আমাদের দেশের সরকারের পরিবর্তন হয়েছে, দেশ এখনও পুরোপুরিভাবে স্বাভাবিক অবস্থায় ফিরে আসেনি।

এ অবস্থায় বন্যার মতো প্রাকৃতিক দুর্যোগ আমাদের দেশের মানুষের মরার ওপর খাঁড়ার ঘা হয়ে আবির্ভুত হয়েছে।অনেক মানুষ এখনো পানিবন্দী থাকায়, বন্যাকবলিত এলাকাগুলোতে পরিধেয় কাপড়, বিশুদ্ধ পানি, ঔষধ সংকট দেখা দিয়েছে এবং তাদের জন্য এগিয়ে যাচ্ছে দেশের সর্বস্তরের এই বন্যার্ত মানুষের সহযোগিতায় আমাদের মালদ্বীপ-বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে ছোট্ট এই প্রচেষ্টা মাত্র।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল