মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

মোরেলগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

শুক্রবার, সেপ্টেম্বর ৬, ২০২৪
মোরেলগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিবেদক : 

 বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক এফএম শামীম আহসানের বিরুদ্ধে দরেরই একটি অংশ ষড়যন্ত্র করছে বলে অভিযোগ তুলেছেন তিনি। শুক্রবার বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ প্রেস ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এমন অভিযোগ করেন। একই সাথে তিনি জেলা বিএনপির আহব্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম এর বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলে বলেন, তার লোকজন মোরেলগঞ্জ এবং রামপালের বর্ডারে ঘষিয়াখালী নদীর সরকারী টোলঘর গত ৫ আগষ্টের পরে দখল করে নিয়েছে।

শামীম আহসান বলেন, গত ২৫আগষ্ট বাগেরহাট জেলা বিএনপির আহব্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম স্বাক্ষরিত একটি কারন দর্শানো নোটিশ ফেসবুক ও হোয়াটসআপ গ্রæপে প্রকাশ করা হয়। সেখানে তাকে(শামিম আহসান) জড়িয়ে মৎস ঘের দখল ও চাঁদা আদায়ের অভিযোগ আনা হয়। বিষয়টি নজরে আসলে শামিম আহসান জেলা বিএনপির আহব্বায়কের কাছে একাধিকবার স্ব-শরীরে উপস্থিত হয়ে জবাব দাখিলের জন্য অভিযোগের মূল কপিসহ নোটিশের লিখিত কপি চান। কিন্তু জেলা বিএনপির  কোন প্রকার লিখিত নোটিশ প্রদান না করে নানা তালবাহানা সময় ক্ষেপণ করছেন। জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলমসহ সিনিয়র নেতৃবৃন্দ বিষয়টি অবগত আছেন।

শামিম আহসান জেলঅ বিএনপির নেতৃবৃন্দের প্রতি চ্যালেজ ছুড়ে দিয়ে আরও বলেন, ১৯৮৬সাল থেকে এ পর্যন্ত বিভিন্ন সময়ে তিনি ছাত্রদল, যুবদল ও বিভিন্ন সময়ে সাংগঠনিক দায়িত্ব সুনামের সাথে পালন করেছেন। সম্প্রতি উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও পৌর মেয়র প্রার্থীতা ঘোষনা করায় তার বিরুদ্ধে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়ে কাল্পনিক অপপ্রচার চালাচ্ছে। এক্ষেত্রে তিনি উপজেলা বিএনপি ও জেলা বিএনপির কতিপয় নেতৃবৃন্দের ষড়যন্ত্রমূলক নগ্ন হস্তক্ষেপ রয়েছে বলে উল্লেখ করেন। তার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য প্রমানিত হলে সাংগঠনিক যে কোন শাস্তি  মেনে নেবেন।

একই সাথে তিনি জেলা বিএনপির আহব্বায়ক এটিএম আকরাম হোসেন তালিম এর বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলে বলেন, তার লোকজন মোরেলগঞ্জ এবং রামপালের বর্ডারে ঘষিয়াখালী নদীর সরকারী টোলঘর গত ৫ আগষ্টের পরে দখল করে নিয়েছে। শামিম আহসান এ ঘটনার তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল