মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ক্রেতাদের মাঝে হারল্যান স্টোরের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে: এর নেপথ্যে কি?

শনিবার, সেপ্টেম্বর ৭, ২০২৪
ক্রেতাদের মাঝে হারল্যান স্টোরের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে: এর নেপথ্যে কি?

নিজস্ব প্রতিবেদক : অথেনটিক কসমেটিকসের নির্ভরযোগ্য রিটেইল চেইন ‘হারল্যান স্টোর” –এর জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ক্রেতা সমাগমে ভরপুর ‘হারল্যান স্টোর”- এ স্কিন ও হেয়ার অ্যানালাইজার বেশ চমক সৃষ্টি করেছে। ত্বকের ধরণ অনুযায়ী পণ্য কেনার সলিউশন একমাত্র হারল্যান স্টোরই দিচ্ছে। এই স্টোরগুলোর প্রতি ক্রেতাদের সমর্থন বৃদ্ধি পাওয়ায় নতুন স্টোর খোলার গতিও বাড়িয়ে দিয়েছে হারল্যান কর্তৃপক্ষ। যে কারণে, দেশের বিভাগীয় শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলেও হারল্যান স্টোরের রয়েছে সরব উপস্থিতি।

এ বিষয়ে রিমার্ক-হারল্যানের পরিচালক, মেগাস্টার শাকিব খান বলেন, “নকল ও ভেজালের বিরুদ্ধে হারল্যান স্টোর একটি বিপ্লব সৃষ্টি করেছে। নিজের ও পরিবারের ত্বকের সুরক্ষায় ভোক্তাদের প্রথম পছন্দ হয়ে উঠেছে হারল্যান স্টোর। তাইতো সারা দেশজুড়ে সবাই বলছে উই লাভ রিমার্ক-হারল্যান। “

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের পণ্য ও সেবা প্রদর্শন এবং দ্বিপক্ষীয় বাণিজ্য বাড়ানোর লক্ষ্যে আয়োজিত ইউ এস ট্রেড শোতেও রিমার্ক-হারল্যানের অংশগ্রহণ বাংলাদেশে যুক্তরাষ্ট্র ভিত্তিক পণ্য ও সেবা প্রদর্শনের ক্ষেত্রে যোগ করেছে নতুন মাত্রা। শুধু তাই নয় মর্যাদাপূর্ণ এই আয়োজনে অংশগ্রহণ করে পরপর দুইবার রিমার্ক-হারল্যানের গ্র্যান্ড প্যাভিলিয়ন জিতে নেয় শ্রেষ্ঠ প্যাভিলিয়নের পুরস্কার। 

হারল্যানের চিফ অপারেটিং অফিসার গিয়াস উদ্দিন বিশ্বাস বলেন, ‘ভোক্তাদের দোরগোড়ায় সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য পৌঁছে দিতে হারল্যান দৃঢ় প্রতিজ্ঞ। এখন বেশির ভাগ কাস্টমারই চান হাঁটা দূরত্বেই কিভাবে তাদের প্রয়োজনীয় কেনাকাটা সেরে ফেলা যায়। এক্ষেত্রে নিত্য প্রয়োজনীয় অনেক সামগ্রী পাওয়া গেলেও কসমেটিকস, হোমকেয়ার ও স্কিনকেয়ার সামগ্রী হাতের কাছে পাওয়া কঠিন। তাই, সম্মানিত ক্রেতাদের নকল ও ভেজাল থেকে মুক্তি দিয়ে তাদের হাতের নাগালেই অথেনটিক সব কসমেটিকস, স্কিনকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে চলেছে হারল্যান।‘ তিনি আরও জানান, ২০২৫ সাল নাগাদ দেশজুড়ে দেড় হাজার আউটলেট চালু করার লক্ষ্যে প্রয়োজনীয় কার্যক্রম শুরু হয়েছে।    

জনপ্রিয় অভিনেত্রী ও হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর পরীমনি বলেন, “বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের অথেনটিক পণ্যগুলো ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। আমার বিশ্বাস খুব অল্প সময়ের মধ্যেই হারল্যান স্টোর দেশের মার্কেট জয় করে বিশ্ব বাজারে ছড়িয়ে যাবে। কারণ অথেনটিক মানেই হারল্যান।”

গ্রাহকদের সুবিধার্থে ইতিমধ্যে ই-কমার্সের মাধ্যমে হারল্যান স্টোরের ওয়েবসাইট ও ফেসবুক পেজ থেকেও রিমার্ক-হারল্যানের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে। কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে এই বছর সব বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় এমনকি উপজেলা পর্যন্ত হারল্যান স্টোর পৌঁছে গিয়েছে। সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য সঠিক মূল্যে ভোক্তাদের কাছে দেশব্যাপী ছড়িয়ে দিতে রিমার্ক-হারল্যান বদ্ধ-পরিকর।

রিমার্ক-হারল্যানের সাথে অন্তর্ভুক্ত হয়েছেন মেগাস্টার শাকিব খান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর, কেয়া পায়েল, পূজা চেরি ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

রিমার্ক এলএলসি ইউএসএ এর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল